রুবেল-সাব্বিরদের 'প্র্যাকটিস ম্যাচ' আজ

প্রকাশ: ১৯ জুলাই ২০১৯

ক্রীড়া প্রতিবেদক

শ্রীলংকা সফরের স্কোয়াডে থাকা বেশিরভাগ ক্রিকেটারই এখন ঘাম ঝরাচ্ছেন মিরপুর শেরেবাংলা ক্রিকেট স্টেডিয়ামের দৈনিক অনুশীলনে। তবে এর মধ্যে ব্যতিক্রম চারজন- সাব্বির রহমান, এনামুল হক বিজয়, মোহাম্মদ মিঠুন ও রুবেল হোসেন। সফরের আগে বাকিরা যখন কেবল স্কিল ট্রেনিং করছেন, সেখানে এই চারজন পাচ্ছেন রীতিমতো ম্যাচ খেলার সুযোগ! আফগানিস্তান 'এ' দলের বিপক্ষে আজ থেকে শুরু হওয়া ওয়ানডে সিরিজের প্রথমটিতে বাংলাদেশ 'এ' দলের হয়ে খেলবেন এই চার ক্রিকেটার।

পাঁচ ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচে আজ চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে মুখোমুখি হবে দু'দল। শ্রীলংকা সফরের স্কোয়াডে থাকা সাব্বির-রুবেলরা অবশ্য কেবল প্রথম ম্যাচটাই খেলতে পারবেন। কারণ, আগামীকালই জাতীয় দল রওনা হবে শ্রীলংকার উদ্দেশে। দেশ ছাড়ার আগে নিজেদের ঝালিয়ে নিতে তাই এই ম্যাচ একটা ভালো সুযোগ তাদের কাছে।

চট্টগ্রামেই সিরিজের দ্বিতীয় ও তৃতীয় ম্যাচ হবে আগামী ২১ তারিখ ও ২৪ তারিখ। সিরিজের শেষ দুই ম্যাচ হবে সাভারের বিকেএসপি মাঠে, আগামী ২৭ ও ২৯ জুলাই। দু'দলের মধ্যে হওয়া দুই ম্যাচ সিরিজের চার দিনের ম্যাচের টুর্নামেন্টে আফগানিস্তান 'এ' দল জিতেছিল ১-০ ব্যবধানে।