ভয়াবহ গাড়ি দুর্ঘটনায় প্রাণে রক্ষা পেয়েছেন কিংবদন্তি গলফার টাইগার উডস। তবে পায়ের একাধিক জায়গায় আঘাত পাওয়ার কারণে পেশাদার গলফের সর্বোচ্চ পর্যায়ে খেলতে পারবেন কিনা, এ নিয়ে শঙ্কা দেখা দিয়েছে। গতকাল চিকিৎসকদের পক্ষ থেকে জানানো হয়, অস্ত্রোপচারের পর উডস এখন 'সুস্থ, সজ্ঞান এবং বিপদমুক্ত' আছেন।

১৫টি মেজর জয়ী উডস গাড়ি দুর্ঘটনার শিকার হন লস অ্যাঞ্জেলেসের স্থানীয় সময় মঙ্গলবার সকালে। একটি ভিডিও শুটিংয়ে অংশ নিতে গাড়ি চালিয়ে যাচ্ছিলেন তিনি। একটি বাঁকের কাছে গিয়ে গাড়ি ঘুরে যায় এবং নিয়ন্ত্রণ হারিয়ে খাড়া রাস্তা থেকে ঢালুতে আছাড় খেতে খেতে নিচের খাদে পড়ে যায়। উদ্ধারকারী কর্তৃপক্ষ সিটবেল্ট বাঁধা উডসকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। লস অ্যাঞ্জেলেস কাউন্ট শেরিপের ডেপুটি কার্লোস গঞ্জালেস জানান, 'উডস অত্যন্ত ভাগ্যবান যে তিনি বেঁচে আছেন।' দুই পায়ের একাধিক জায়গায় গুরুতর আঘাত লেগেছে বলে জানান তিনি। পরে রাতে উডসের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকে জানানো হয়, ডান পায়ের নিম্নাংশে এবং অ্যাংকেলে 'লং সার্জিক্যাল প্রসিডিউর'র মধ্য দিয়ে যেতে হয়েছে। উডস এখন হাসপাতাল কক্ষে সুস্থ হয়ে ওঠার পর্যায়ে আছেন।

কিছুদিন আগে পিঠের অস্ত্রোপচার থেকে ফেরা উডসের গাড়ি দুর্ঘটনায় পতিত হওয়া অবশ্য এবারই প্রথম নয়। ২০১৯ সালে তার গাড়ি একটি গাছে ধাক্কা মারে। যদিও এখনকার মতো ক্ষতি তখন হয়নি।

মন্তব্য করুন