ফিক্সিংয়ের অভিযোগে টালমাটাল আরামবাগ ক্রীড়া সংঘ ও ব্রাদার্স ইউনিয়ন। মাঠের বাইরের মতো মাঠের ভেতরেও বাজে সময় কাটছে দু'দলের। প্রিমিয়ার লিগে এখন পর্যন্ত জয়হীন দুটি দল। ১৩ দলের মধ্যে মাত্র ১ পয়েন্ট পাওয়া আরামবাগ টেবিলে সবার নিচে। দুই পয়েন্ট নিয়ে ১২ নম্বরে অবস্থান করছে ব্রাদার্স ইউনিয়ন। অবনমন অঞ্চলে থাকা দুটি দল গতকালও হেরে গেছে। মুন্সীগঞ্জের বীরশ্রেষ্ঠ ফ্লাইট লেফটেন্যান্ট মতিউর রহমান স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে বাংলাদেশ পুলিশ ২-১ গোলে হারিয়েছে আরামবাগকে। আর বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে ব্রাদার্সের বিপক্ষে শেখ জামাল ধানমন্ডি ক্লাবের জয় ৩-১ গোলে।

টানা আট হারের পর আগের ম্যাচে উত্তর বারিধারার সঙ্গে ড্র করে পয়েন্টের খাতা খোলা আরামবাগ বৃহস্পতিবার নিজেদের হোমগ্রাউন্ডেও পারেনি জিততে। ক্যাসিনোকাে জড়ানো ক্লাবটির কাঁধে এখন অনলাইন বেটিংয়ের দায়। অভিযোগ প্রমাণিত হলে নিষেধাজ্ঞা হওয়ার শঙ্কাও আছে। সমস্যায় জর্জরিত আরামবাগ মাঠের লড়াইয়েও ব্যর্থতার বৃত্তে বন্দি। তাদের বিপক্ষে প্রথমার্ধেই দুই গোল করে চালকের আসনে চলে যায় বাংলাদেশ পুলিশ। ম্যাচের ১৪ মিনিটে জমির উদ্দিনের গোলে লিড নেওয়া পুলিশ এই অর্ধে করে আরও এক গোল। ২৯ মিনিটে স্কোরশিটে নাম লেখান ফ্রেডেরিক পোদা। ভালো মানের বিদেশি না আনা আরামবাগের হয়ে এখন পর্যন্ত সেরা পারফরমার দেশি খেলোয়াড় নিহাত জামান উচ্ছ্বাস। পুলিশের বিপক্ষে আরামবাগের একমাত্র গোলটি করেন তিনি।

লীগে দুর্দান্ত শুরু করা শেখ জামাল প্রথম পয়েন্ট হারায় বসুন্ধরা কিংসের বিপক্ষে। সেখান থেকে শুরু করে টানা চার ম্যাচে ড্র করে শফিকুল ইসলাম মানিকের দল। অবশেষে জয়ের হাসি ধানমন্ডিপাড়ার ক্লাবটির। ম্যাচ ফিক্সিংয়ের অভিযোগ মাথায় নিয়ে চলা ব্রাদার্স ইউনিয়নও পারেনি নিজেদের সেরাটা মেলে ধরতে। শেখ জামালের সামনে পাত্তাই পায়নি গোপীবাগের ক্লাবটি। ম্যাচের ৩৪ মিনিটে সুলাইমান সিল্লাহর গোলে লিড নেয় শেখ জামাল। ডান প্রান্ত থেকে মনিরের ক্রসে নিখুঁত শটে বল জালে পাঠান তিনি। ম্যাচের ৫৯ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন ওমর জোবে। তাতে সর্বোচ্চ গোলদাতার তালিকায় বসুন্ধরা কিংসের রবসন দ্য সিলভার সঙ্গে ১২ গোল নিয়ে যৌথভাবে শীর্ষে আছেন এ গাম্বিয়ান। ৭৫ মিনিটে দারুণ এক ফ্রি কিকে স্কোরলাইন ৩-০ করেন ওতাবেক। ব্রাদার্সের হয়ে ৮১ মিনিটে সান্ত্বনার গোলটি করেন ফয়সাল।

মন্তব্য করুন