বাংলাদেশ ১

নেপাল ১

৯ মিনিট : গোল (বাংলাদেশ) :বাঁ প্রান্ত দিয়ে জামাল ভূঁইয়ার ফ্রি কিকে নেপালের এক খেলোয়াড়ের গায়ে লেগে উড়ন্ত বল বক্সের মধ্যে এলে চলন্ত বলে সুমন রেজার হেড চলে যায় নেপালের জালে।

২২ মিনিট : মিস (বাংলাদেশ) :নেপালের এক খেলোয়াড়ের কাছ থেকে বল কেড়ে নিয়ে ডান প্রান্ত দিয়ে বক্সের মধ্যে ঢুকে পড়েন গোলদাতা সুমন রেজা। বক্সের মধ্যে থাকা মোহাম্মদ ইব্রাহিমকে বল না দিয়ে নিজেই বাঁ পায়ের যে শট নেন সুমন, তা সরাসরি চলে যায় নেপাল গোলরক্ষক কিরন কুমারের হাতে।

৪৯ মিনিট : সেভ (বাংলাদেশ) :বাঁ প্রান্ত থেকে আয়ুশ গালানের ফ্রি কিক ফিস্ট করে প্রতিহত করেন গোলরক্ষক আনিসুর রহমান জিকো।

৫৫ মিনিট : মিস (বাংলাদেশ) :কাউন্টার অ্যাটাকে বল পেয়ে দ্রুত বক্সের মধ্যে ঢুকে পড়া সুমন রেজার সামনে ছিলেন শুধু নেপাল গোলরক্ষক। কিন্তু গোলরক্ষক বরাবর শট নিয়ে সুযোগ নষ্ট করেন তিনি।

৭৯ মিনিট : লাল কার্ড (বাংলাদেশ) :রাকিবের ব্যাক পাসে বল ধরতে গিয়ে পোস্ট ছেড়ে ওপরে উঠে আসেন জিকো। নেপালের এক খেলোয়াড়ের শট তার হাতে লাগে। রেফারি সরাসরি লাল কার্ড দেখান বাংলাদেশ গোলরক্ষককে।

৮৮ মিনিট : গোল (নেপাল) : বক্সে হেড করতে গিয়ে পড়ে যান নেপালের অঞ্জন। সাদ উদ্দিনের সঙ্গে তার কোনো সংঘর্ষ হয়নি। তবুও রেফারি পেনাল্টির বাঁশি বাজান। স্পট কিক থেকে গোল করেন নেপালের অঞ্জন বিস্তা।

মন্তব্য করুন