সংবাদ সংক্ষেপ

প্রকাশ: ১৪ জুন ২০১৮      

কমলগঞ্জে ত্রাণ পেল পানিবন্দি ১২৫ পরিবার
 
কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি

কমলগঞ্জ পৌরসভা ও মুন্সীবাজার ইউনিয়নের পানিবন্দি ১২৫ পরিবারের মধ্যে জরুরি ভিত্তিতে বুধবার দুপুর ১২টায় পৌর এলাকার করিমপুর বটতলা নামক স্থানে জনপ্রতি ১০ কেজি করে জিআর চাল বিতরণ করা হয়। কমলগঞ্জ পৌরসভার মেয়র জুয়েল আহমদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চাল বিতরণ কর্মসূচির উদ্বোধন করেন কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাহমুদুল হক। এ সময় স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বুদ্ধিপ্রতিবন্ধী শিক্ষার্থীদের মধ্যে অর্থ বিতরণ
 
মৌলভীবাজার প্রতিনিধি

মৌলভীবাজার সদর উপজেলা সংলগ্ন ব্লুমিং রোজেস বুদ্ধিপ্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের ঈদে নতুন জামাকাপড় কেনার জন্য নগদ অর্থ প্রদান করা হয়েছে। নগদ ২১ হাজার টাকা তুলে দেন মৌলভীবাজার জেলা যুবলীগের সাধারণ সম্পাদক সৈয়দ রেজাউর রহমান সুমন। এ সময় উপস্থিত ছিলেন স্কুলের প্রতিষ্ঠাতা পরিচালক ডি ডি রয় বাবলু, প্রধান শিক্ষক মল্লিকা ঘোষ, জেলা ছাত্রলীগের সভাপতি আমিরুল ইসলাম চৌধুরী আমিন প্রমুখ।

ছাতকে কোরআন শিক্ষায় পুরস্কার
 
ছাতক (সুনামগঞ্জ) প্রতিনিধি

ছাতকের রহমতবাগে স্থানীয় জামে মসজিদ শাখা দারুল কিরাত মজিদিয়া ফুলতলী ট্রাস্টের মাসব্যাপী কোরআন শিক্ষা প্রশিক্ষণ সম্পন্ন হয়েছে। ট্রাস্টের উদ্যোগে বুধবার শতাধিক প্রশিক্ষণার্থীর মধ্যে পুরস্কার বিতরণ করেন প্রধান অতিথি জাতীয় পার্টি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য জাবা ফাউন্ডেশনের চেয়ারম্যান জাহাঙ্গীর আলম। কামাল উদ্দিনের সভাপতিত্বে ও হাফেজ কারি নিয়ামুল হকের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য দেন ইজাজুল হক রনি, মসজিদের ইমাম মাওলানা নুরুল হক।