সুনামগঞ্জ পুলিশের সচেতনতামূলক কর্মসূচি

প্রকাশ: ১৩ সেপ্টেম্বর ২০১৮      

সুনামগঞ্জ প্রতিনিধি

সড়ক নিরাপত্তা জোরদারকরণে নানা উদ্যোগ নিয়েছে সুনামগঞ্জ জেলা পুলিশ। বুধবার 'হেলমেট নেই, জ্বালানি নেই', 'হেলমেট ব্যবহার করুন, নিরাপদে পদ চলুন', ট্রাফিক আইন মনে চলুন, নিরাপদ সড়ক নিশ্চিত করুন'- এই স্লোগানে জেলাব্যাপী কর্মসূচির উদ্বোধন করা হয়েছে।

দুপুরে সুনামগঞ্জ শহরের মল্লিকপুরে সিনথিয়া সিএনজি ফিলিং স্টেশনে সচেতনতামূলক কর্মসূচির উদ্বোধন করেন সুনামগঞ্জের পুলিশ সুপার মো. বরকতুল্লাহ খান। এ সময় যাদের হেলমেট ছিল তাদের জ্বালানি দেওয়া হয়। যাদের হেলমেট ছিল না তাদের হেলমেট নিয়ে আসার জন্য অনুরোধ করা হয়।

কর্মসূচির উদ্বোধনকালে পুলিশ সুপার মো. বরকতুল্লাহ খান বলেন, 'নিরাপদ সড়কের দাবির প্রতি পুলিশ বিভাগ খুবই আন্তরিক। তাই মোটরসাইকেলচালকদের হেলমেট ব্যবহারে সচেতনতা বৃদ্ধি করা হচ্ছে। আমরা সুনামগঞ্জের সব পেট্রোল পাম্পের মালিকদের অনুরোধ জানিয়েছি, যাদের হেলমেট থাকবে তাদের পেট্রোল দিতে। যাদের হেলমেট থাকবে না তাদের হেলমেট নিয়ে আসার জন্য অনুরোধ করতে। কারণ, একটি হেলমেট থাকলে প্রাণঘাতী দুর্ঘটনা থেকে রক্ষা পাওয়া যায়। নিরাপদ সড়কের দাবিতে আমাদের অনুরোধ- যাদের হেলমটে নেই, তাদের জন্য জ্বালানি নেই। '

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার হায়তুন নবী, দিরাই সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার বেলায়েত হোসেন শিকদার, সিনিয়র সহকারী পুলিশ সুপার (হেডকায়ার্টার) মিজানুর রহমান, জগন্নাথপুর সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মাহবুবুর রহমান, ছাতক সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার দুলন মিয়া, সদর থানার ওসি মো. শহীদুল্লাহসহ পুলিশের অন্য কর্মকর্তারা।