সিলেটে ফল ব্যবসায়ী হত্যায় মামলা

প্রকাশ: ০২ ফেব্রুয়ারি ২০১৯

সিলেট ব্যুরো

সিলেট নগরীর মদিনা মার্কেট এলাকার ফল ব্যবসায়ী শাহাব উদ্দিন খুনের ঘটনায় তার ভাই সাজ্জাদ আহমদ বাদী হয়ে মামলা করেছেন। গতকাল শুক্রবার কোতোয়ালি থানায় অজ্ঞাত ৪-৫ জনকে আসামি করে ওই মামলা করা হয় বলে সমকালকে জানিয়েছেন থানার ওসি সুহেল মিয়া। তিনি জানান, ব্যবসা-সংক্রান্ত বিরোধ নিয়ে তাকে খুন করা হতে পারে। পুলিশ জড়িতদের চিহ্নিত করার চেষ্টা করছে।

বৃহস্পতিবার সকালে স্থানীয় কামরুল মিয়ার কলোনির একটি ঘর থেকে মাথায় আঘাতপ্রাপ্ত অবস্থায় শাহাব উদ্দিনের লাশ উদ্ধার করা হয়। তিনি ওই কলোনির একটি ঘরে ভাড়া থাকতেন। শাহাব উদ্দিন দক্ষিণ সুরমার কুচাইয়ের সুলতানপুর গ্রামের মৃত তৈয়ব আলীর ছেলে।

এদিকে শাহাব উদ্দিনের খুনিদের গ্রেফতার দাবিতে বৃহস্পতিবার রাতে মদিনা মার্কেট এলাকায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেছে বৃহত্তর মদিনা মার্কেট ব্যবসায়ী সমিতি। সমিতির তত্ত্বাবধায়ক কমিটির প্রধান ইন্তাজ আলীর সভাপতিত্বে ও শিমুলবাগ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ব্যবসায়ী মিজানুর রহমান জিতুর পরিচালনায় বিক্ষোভ সভায় বক্তব্য দেন সিটি করপোরেশনের ৯নং ওয়ার্ড কাউন্সির মখলিছুর রহমান কামরান, ব্যবসায়ী ডা. আব্দুল হান্নান, আমির হোসেন, মাসুক মিয়া আশিক প্রমুখ। সভায় বক্তারা খুনিদের ২৪ ঘণ্টার মধ্যে গ্রেফতারের দাবি জানান।