ছাতকে ছাত্রলীগের দু'পক্ষের সংঘর্ষে আহত ১৫

প্রকাশ: ০৫ জুলাই ২০১৯

ছাতক (সুনামগঞ্জ) প্রতিনিধি

ছাতকের গোবিন্দগঞ্জ আব্দুল হক স্মৃতি ডিগ্রী কলেজে তুচ্ছ ঘটনা নিয়ে দু'গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনায় পথচারীসহ ১৫জন আহত হয়েছে। বৃহস্পতিবার দুপুরে কলেজ সংলগ্ন গোবিন্দগঞ্জ ট্রাফিক পয়েন্ট এলাকায় এ ঘটনা ঘটে। ছাত্রলীগের দু'পক্ষই এ ঘটনার জন্য একে অপরকে দায়ী করছেন।

বৃহস্পতিবার গোবিন্দগঞ্জ আব্দুল হক স্মৃতি ডিগ্রী কলেজে এইচএসসি ১ম বর্ষের ছাত্র-ছাত্রীদের নবীন-বরণ অনুষ্ঠান চলাকালে তুচ্ছ ঘটনা নিয়ে উপজেলা ছাত্রলীগের আহবায়ক তজম্মুল হক রিপন পক্ষের সাথে কলেজ ছাত্রলীগের সাধারান সম্পাদক নাজমুল হোসাইন রাজ পক্ষের সংঘর্ষের ঘটনা ঘটে। এতে প্রায় আধঘণ্টা ছাতক-সিলেট ও ছাতক-সুনামগঞ্জ সড়কে যানবাহন চলাচল বন্ধ থাকে। এ বিষয়ে কালেজ ছাত্রলীগের সাধারন সম্পাদক নাজমুল হোসাইন রাজ বলেন, গত ৫বছর ধরে তজম্মুল হক রিপন কলেজে অনুপস্থিত, উনার ছাত্রত্ব নেই। তিনি কলেজ সভাপতি দাবী করে বাকবিতন্ডার পর ঝামেলা ও বিশৃংলার সৃষ্টি করেছেন। তবে উপজেলা ছাত্রলীগের আহবায়ক তজম্মুল হক রিপন এ ঘটনায় বহিরাগতদের দায়ী করেছেন।

থানার ওসি (তদন্ত) আমিনুল ইসলাম বলেন, মূলত ছাত্রলীগের দু'গ্রুপের মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এ ঘটনার সূত্রপাত। ছাত্রলীগের কমিটি নিয়েও উভয় পক্ষের মধ্যে বিরোধ রয়েছে।