আধুনিক বিষ্ণুপ্রিয়া মণিপুরি কাব্যসাহিত্যের পথিকৃৎ কবি ব্রজেন্দ্রকুমার সিংহ ও তার সহধর্মিণী সুখদা সিংহের স্মরণে কমলগঞ্জ উপজেলার আদমপুর ইউনিয়নের ঘোড়ামারা মণিপুরি সমাজকল্যাণ সমিতির কার্যালয়ে পৌরি এবং মণিপুরি থিয়েটারের আয়োজনে গত শনিবার রাতে এক স্মরণসভা অনুষ্ঠিত হয়।

লেখক-গবেষক ড. রণজিত সিংহের সভাপতিত্বে ও পৌরি সম্পাদক সুশীলকুমার সিংহের সঞ্চালনায় আলোচনায় অংশ নেন ইসলামপুর পদ্মা মেমোরিয়াল পাবলিক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শ্যাম কান্ত সিংহ, কমলগঞ্জ সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক কৃষ্ণকুমার সিংহ, গোবর্ধ্বনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুজিতা সিনহা, গল্পকার সুরেন্দ্র কুমার সিংহ, মণিপুরি থিয়েটারের প্রতিষ্ঠাতা সভাপতি কবি ও নাট্যকার শুভাশিস সমীর, মণিপুরি ললিতকলা একাডেমির গবেষণা কর্মকর্তা প্রভাস চন্দ্র সিংহ, কমলগঞ্জ প্রেস ক্লাবের সহসভাপতি প্রণীত রঞ্জন দেবনাথ, কমলগঞ্জ সাংবাদিক সমিতির সভাপতি নুরুল মোহাইমীন মিল্টন, অভিনেত্রী জ্যোতি সিনহা, সাংবাদিক নির্মল এস পলাশ, পণ্ডিত হেমন্ত কুমার সিংহ, শর্মিলা সিনহা প্রমুখ।

কবি ব্রজেন্দ্র কুমার সিংহ ভারত হাইলাকান্দির বিশিষ্ট শিক্ষাবিদ, এসএস কলেজের প্রাক্তন অধ্যাপক তথা বিশিষ্ট কবি ও সাহিত্যিক ছিলেন।

মন্তব্য করুন