৪ মাদক বিক্রেতা গ্রেফতার

প্রকাশ: ০৪ অক্টোবর ২০১৯

সমকাল ডেস্ক

মৌলভীবাজারের রাজনগর ও বড়লেখা এবং সিলেটের বিয়ানীবাজারে ইয়াবা ও চোলাই মদসহ চার মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে পুলিশ।

প্রতিনিধিদের পাঠানো খবর :

মৌলভীবাজার :রাজনগরে আবদুল আলী জেদ্দা নামের এক মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে পুলিশ। গত বুধবার রাতে রাজনগর থানা পুলিশ চার হাজার পিস ইয়াবা ও মাদক বিক্রির প্রায় ছয় হাজার টাকাসহ তাকে গড়গাঁও গ্রামের নিজ বাড়ি থেকে গ্রেফতার করে।

বড়লেখা (মৌলভীবাজার) :মৌলভীবাজারের বড়লেখায় ১০ পিস ইয়াবা ও ১৮ লিটার চোলাই মদসহ কবির আহমদ নামের এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে শাহবাজপুর তদন্ত কেন্দ্রের পুলিশ। বুধবার রাত সাড়ে ৮টার দিকে উত্তর শাহবাজপুর ইউনিয়নের আতুয়া এলাকা থেকে তাকে আটক করা হয়। গ্রেফতার হওয়া কবির ওই ইউনিয়নের বড়াইল গ্রামের সিদেক আলীর ছেলে।

বিয়ানীবাজার (সিলেট) :বিয়ানীবাজারে আট হাজার পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। বুধবার সন্ধ্যায় উপজেলার দুবাগ ইউনিয়নের সিলেটিপাড়া এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। গতকাল আদালতে মাধ্যমে তাদের জেলহাজতে পাঠানো হয়েছে।

পুলিশ মাদক বহনে ব্যবহূত একটি প্রাইভেটকার জব্দ করেছে। গ্রেফতারকৃতরা হলো উপজেলার দুবাগ ইউনিয়নের সাদিমাপুর এলাকার মৃত আরব আলীর ছেলে নুরুল ইসলাম (২৮) ও শেওলা ইউনিয়নের শেওলা আদর্শ গ্রামের মাসুক উদ্দিনের ছেলে মারুফ আহমদ (২৮)।

বিয়ানীবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অবনী শংকর কর বলেন, আটকদের বিরুদ্ধে এসআই মিজান বাদী হয়ে থানায় মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা করেছেন।