জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে ইলিয়াস আলীকে গুম: ইলিয়াসপত্নী লুনা

প্রকাশ: ১৮ অক্টোবর ২০২০

ওসমানীনগর (সিলেট) প্রতিনিধি

নিখোঁজ বিএনপি নেতা এম ইলিয়াস আলীর পত্নী ও খালেদা জিয়ার রাজনৈতিক উপদেষ্টা তাহসিনা রুশদীর লুনা বলেছেন, সরকার ইলিয়াস আলীকে রাজনৈতিকভাবে মোকাবিলা করতে পারেনি। তার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে তাকে গুম করা হয়েছে। যদি তিনি কোনো অন্যায় করে থাকতেন, তাহলে আইন আছে, আদালত আছে, সেটার মাধ্যমে কেন বিচার হলো না। তার গুমের সঙ্গে সরকারের বাহিনী জড়িত আছে বলে আমি মনে করি। গত শুক্রবার রাতে সিলেটের ওসমানীনগরের শেরপুর বাজারে সাদিপুর ইউনিয়ন পরিষদ উপনির্বাচনে বিএনপির চেয়ারম্যান প্রার্থী আবদুর রব আল মামুনের সভায় তিনি এসব কথা বলেন।

নির্বাচন পরিচালনা কমিটির সভাপতি মাজহারুল ইসলাম মানিকের সভাপতিত্বে এতে প্রধান অতিথির বক্তব্যে লুনা আরও বলেন, ইলিয়াস আলী এমপি থাকাবস্থায় বিশ্বনাথ ও অবিভক্ত বালাগঞ্জে ৫০০ কিলোমিটার সড়ক পাকা করেছেন কিন্তু এখন সড়কগুলোর সংস্কারও হয় না। ধানের শীষে ভোট দিলে এলাকার উন্নয়ন হয় উল্লেখ করে ২০ অক্টোবরের উপনির্বাচনে ধানের শীষ প্রতীকে ভোট দেওয়ার জন্য সকলের প্রতি আহ্বান জানান তিনি।

এ সময় বিশেষ অতিথির বক্তব্য দেন জেলা বিএনপির আহ্বায়ক কামরুল ইসলাম জায়গীরদার, ওসমানীনগর উপজেলা চেয়ারম্যান মইনুল হক চৌধুরী, জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য আবদুল আহাদ খান জামাল, ফখরুল ইসলাম ফারুক, উপজেলা বিএনপির আহ্বায়ক জরিদ আহমদ, বিএনপি নেতা সৈয়দ মোতাহির আলী, উপজেলা ভাইস চেয়ারম্যান গিয়াস মিয়া, ইউপি চেয়ারম্যান তাজ মোহাম্মদ ফখর প্রমুখ।

সাদিপুর ইউপি চেয়ারম্যান আবদুর রবের মৃতুতে আগামী ২০ অক্টোবর উপনির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মুক্তিযোদ্ধা কবির উদ্দিন আহমদ, বিএনপি মনোনীত আবদুর রব আল মামুন, স্বতন্ত্র গোলাম কিবরিয়া এবং আবদুল আজিজ প্রতিদ্বন্দ্বিতা করছেন।