মৌলভীবাজার জেলার আইনশৃঙ্খলা পরিস্থিতির অবস্থা, সংকট ও সমাধান নিয়ে করণীয় সম্পর্কে স্থানীয় প্রেস ক্লাবের সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেছেন নবাগত পুলিশ সুপার। মঙ্গলবার দুপুরে জেলা পুলিশের আয়োজনে পুলিশ সুপার কার্যালয় হল রুমে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সভাপতির বক্তব্যে পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া বলেন, দুর্নীতি, সন্ত্রাস ও মাদকমুক্ত জেলা গড়তে এবং আইনশৃঙ্খলার উন্নয়নে সাংবাদিকদের সহযোগিতা চান তিনি। এ জেলায় কনস্টেবল নিয়োগে স্বচ্ছতা রাখা হবে। কোনো ধরনের নিয়োগ বাণিজ্যের সুযোগ কেউ পাবে না। তিনি বলেন, সাংবাদিকদের বস্তুনিষ্ঠ সংবাদ প্রশাসনিক কার্যক্রম পরিচালনায় সহায়ক ভূমিকা পালন করে। তাই পুলিশ, সাংবাদিক সমন্বিত প্রচেষ্টায় একটি সুন্দর সমাজ গঠন করা সম্ভব।

মতবিনিময় সভায় আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার হাসান মোহাম্মদ নাসের রিকাবদার, অতিরিক্ত পুলিশ সুপার মুজাহিদুল হক, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জিয়াউর রহমান, প্রেস ক্লাব সাধারণ সম্পাদক পান্না দত্ত, সহসভাপতি নূরুল ইসলাম শেফুল ও অশোক কুমার দাশ, নূরুল ইসলামসহ প্রেস ক্লাবের নবীন ও প্রবীণ প্রিন্ট, ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা। এ ছাড়া উপস্থিত ছিলেন ওসি (ডিবি) সুধীন চন্দ্র দাশ, ডিআইও ওয়ান আবু তাহের প্রমুখ।

এ সময় সাংবাদিকদের মধ্যে বক্তব্য দেন বকসি ইকবাল আহমদ, সরওয়ার আহমদ, সৈয়দ হুমায়েদ আলী শাহীন, তমাল ফেরদৌস, সালেহ এলাহী কুটি প্রমুখ।

মন্তব্য করুন