ছাতকে এক প্রবাসীর বাড়ি থেকে স্বর্ণালংকার, নগদ টাকাসহ মালপত্র লুটের ঘটনায় দু'জনকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। শনিবার দুপুরে গ্রেপ্তার দু'জনকে আদালতের মাধ্যমে সুনামগঞ্জ জেলহাজতে পাঠানো হয়েছে। তারা হলেন- পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের পূর্ব নোয়ারাই এলাকার মৃত আলকাছ আলীর ছেলে সাইদুল ইসলাম (২০) ও একই এলাকার আজিজুর রহমানের ছেলে সাইদুর রহমান (২১)।

গত ১০ জানুয়ারি পূর্ব নোয়ারাই এলাকার কাতারপ্রবাসী মখবুল হোসেনের বাড়িতে খাবারের সঙ্গে চেতনানাশক দ্রব্য মিশিয়ে পরিবারের শিশুসহ ৮ জনকে অচেতন করে অজ্ঞান পার্টির লোকজন স্বর্ণালংকার, নগদ টাকা, মোবাইল ফোনসহ প্রায় ৫ লাখ টাকা মূল্যের মালপত্র লুট করে নিয়ে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। পরদিন সোমবার অচেতন অবস্থায় কাতারপ্রবাসী মখবুল হোসেন, শাখাওয়াত হোসেনসহ একই পরিবারের ৪ জনকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় ১৩ জানুয়ারি ওই প্রবাসীর ছেলে আতিকুর রহমান বাদী হয়ে থানায় একটি মামলা করেন। মামলা দায়েরের পর পুলিশ মোবাইল ট্র্যাকিংয়ের মাধ্যমে জড়িত কয়েক জনকে শনাক্ত করে।

শুক্রবার রাতে থানার এসআই হাবিবুর রহমান (পিপিএম), পিএসআই সাইদুর রহমান ও এমদাদুল হকসহ একদল পুলিশ ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে পূর্ব নোয়ারাই এলাকা থেকে দু'জনকে গ্রেপ্তার করে।

মন্তব্য করুন