দীর্ঘ ছয় বছর পর ফেঞ্চুগঞ্জ বাজার বণিক সমিতির নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। চলতি মাসের মধ্যেই নির্বাচনী তফসিল ঘোষণা করা হবে। ইতোমধ্যে সভাপতি, সম্পাদকসহ চার ডজন প্রার্থী নির্বাচনী মাঠে দৌড়ঝাঁপ শুরু করেছেন।

সভাপতি প্রার্থীর মধ্যে রয়েছেন বণিক সমিতির সাবেক সহসভাপতি ও মাইজগাঁও ইউপির সাবেক চেয়ারম্যান নুরুল ইসলাম বাছিত ও ব্যবসায়ী আলী হাসান শাহিন, সহসভাপতি পদে খোকনুর রহমান, আব্দুল হাই খছরু, ইকবাল আহমদ খান ও হাজী বিলাল আহমদ, সাধারণ সম্পাদক পদে ব্যবসায়ী নাহিদ হাসান চৌধুরী, বাজারের সাবেক ইজারাদার উবায়েদুল্লাহ মাহমুদ জুয়েল, জাকিরুল হক চৌধুরী পাপ্পু, সহসম্পাদক পদে চম্পক লাল দেব, আবুল কালাম, আল কাওসার হাবিব টিটু, মাজহারুল ইসলাম রাসেল, গোলাম সারওয়ার খান বাবু, ক্রীড়া ও সংস্কৃতিবিষয়ক সম্পাদক পদে আনোয়ার হোসেন সাজু, জাকারিয়া খান জাবের ও শেখ টিটু আহমেদ, অর্থ সম্পাদক পদে শাহিন আহমদ খান, মোহাম্মদ সামি ও বিদ্যুৎ সাহা, দপ্তর সম্পাদক পদে কামাল আহমদ ও চম্পক দত্ত চম্পু, প্রচার সম্পাদক পদে মামুন আহমদ, আমিনুল ইসলাম, ছালেহ আহমদ ডালিম ও জয়নাল আবেদীন। এছাড়াও তিনটি ওয়ার্ডে সদস্য পদে অসংখ্য প্রার্থী রয়েছেন।

বণিক সমিতির আহ্বায়ক আব্দুল বারী জানান, অচিরেই বণিক সমিতির সাধারণ সভার মাধ্যমে নির্বাচন কমিশনকে নির্বাচন পরিচালনার দায়িত্ব দেওয়া হবে।

মন্তব্য করুন