সুনামগঞ্জের ছাতক উপজেলার ইসলামপুর ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান ও সদস্যদের এক নাগরিক সংবর্ধনা দেওয়া হয়েছে। গত শুক্রবার রাতে ইউনিয়নের মাদ্রাসা বাজারে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সিলেট জেলা আইনজীবী সমিতির সভাপতি এটিএম ফয়েজ।

হাজী আফাজ উদ্দিনের সভাপতিত্বে এবং নাজমুল হাসান জুয়েল ও আবু ইউসুফ ইব্রাহিম সাদেকের যৌথ পরিচালনায় অনুষ্ঠিত সংবর্ধনা সভায় বিশেষ অতিথির বক্তব্য দেন সিলেট জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান, সুপ্রিম কোর্টের আইনজীবী মির্জা হোসাইন প্রমুখ।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন এনায়েতুল হক মেম্বার, বাবুল মিয়া মেম্বার, আব্দুল আজিজ, মঈন উদ্দিন, আশিদ আলী, জিয়া উদ্দিন প্রমুখ।

সংবর্ধিত অতিথি ছিলেন নবনির্বাচিত ইউপি সদস্য ইসলাম উদ্দিন, সফিক আলী, ময়না মিয়া, বাহার উদ্দিন, সিরাজ মিয়া, ছালিক মিয়া, সাজ্জাদুর রহমান, আব্দুল হাফিজ, আলী হোসেন, সদস্য রাহেলা বেগম, সাহিদা বেগম প্রমুখ।

সংবর্ধিত অতিথির বক্তব্যে ইসলামপুর ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান সুফি আলম সোহেল বলেন, ইউনিয়নের উন্নয়নে তিনি তার পরিষদ ও এলাকার জনসাধারণের মতামতের ভিত্তিতেই কাজ করবেন। ইসলামপুর ইউনিয়নকে সুন্দর করে সাজাতে তিনি সকলের সার্বিক সহযোগিতা কামনা করেন।

মন্তব্য করুন