কালিয়াকৈরে গার্মেন্টকর্মীর ঝুলন্ত লাশ উদ্ধার

প্রকাশ: ০৮ জুলাই ২০১৮      

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি

কালিয়াকৈর উপজেলার পূর্ব চান্দরা এলাকায় শনিবার পুলিশ খাদিজা আক্তার নামে এক গার্মেন্টকর্মীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে। খাদিজা আক্তার দিনাজপুরের পার্বতীপুর থানার মদনপুর গ্রামের আসাদুল হকের স্ত্রী।

দিনাজপুরের পার্বতীপুর থানার মদনপুর গ্রামের সাহাব উদ্দিনের ছেলে আসাদুল হকের সঙ্গে একই উপজেলার রাধানগর গ্রামের সাইদুল ইসলামের মেয়ে খাদিজা আক্তারের পারিবারিকভাবে বিয়ে হয়। বিয়ের পর স্বামী-স্ত্রী দু'জনেই কাজের সন্ধানে কালিয়াকৈরের পূর্ব চান্দরা এলাকায় আসেন। পরে ওই এলাকার হাজি আজাহার আলীর বাসায় ভাড়া থেকে আসাদুল রিকশা চালাতেন এবং স্ত্রী স্থানীয় একটি কারখানায় চাকরি করে জীবিকা নির্বাহ করতেন। গত কয়েকদিন ধরে স্বামী-স্ত্রীর মধ্যে পারিবারিক কলহ চলে আসছিল। ওই পারিবারিক কলহের জের ধরে শনিবার খাদিজা আক্তার ঘরের আড়ার সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন। বিষয়টি টের পেয়ে বাড়ির লোকজন পুলিশে খবর দেয়। পুলিশ দুপুরে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

এসআই ওসমান আলী জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহতের ভাই সামসুজ্জামান বাদী হয়ে কালিয়াকৈর থানায় একটি অপমৃত্যুর মামলা করেছেন।