নারায়ণগঞ্জকে শান্ত রাখতে র‌্যাবের বিশেষ উদ্যোগ

প্রকাশ: ০৯ নভেম্বর ২০১৮

নারায়ণগঞ্জ প্রতিনিধি

একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নারায়ণগঞ্জকে শান্ত রাখতে এবং যে কোনো অপ্রীতিকর পরিস্থিতি মোকাবেলায় বিশেষ উদ্যোগ নিয়েছে র‌্যাব-১১। বৃহস্পতিবার দুপুরে নারায়ণগঞ্জ শহরের চাষাঢ়া কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে প্রেস ব্রিফ্রিংয়ে এ কথা জানিয়েছেন র‌্যাব-১১ এর অধিনায়ক (সিও) কমান্ডার রাসেল আহমেদ কবির।

তিনি বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণার পর কোনো পক্ষ যদি বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টা করে, তাহলে তাদের প্রতিহত করা হবে। র‌্যাব সদর দপ্তরের নির্দেশে বিশেষ টহল চালু করেছি। র‌্যাব-১১-এর অধীনে আরও সাতটি জেলা আছে। ওইসব অঞ্চলেও র‌্যাবের পোশাকে টহল বাহিনী এবং সাদা পোশাকে গোয়েন্দা বাহিনী নিয়োজিত আছে। নির্বাচনকে ঘিরে যে কোনো অপশক্তি, যে কোনো অস্থিতিশীল পরিবেশ তৈরি করার চেষ্টা করলে আমরা মোকাবেলা করার জন্য সার্বিকভাবে প্রস্তুত আছি।

তিনি বলেন, তফসিল ঘোষণার পর রাজনৈতিক দলগুলো শান্তিপূর্ণভাবে রাজনৈতিক কর্মসূচি, সভা, সমাবেশ করলে তাদেরও নিরাপত্তা দিতেও আমরা বদ্ধপরিকর।

ওই সময় আরও উপস্থিত ছিলেন, র‌্যাব-১১-এর উপ-অধিনায়ক মেজর আশিক বিল্লাহ, সিনিয়র এএসপি মো. জসিম উদ্দীন চৌধুরী, এএসপি নাজমুল হাসান, এএসপি মো. আলেপ উদ্দিন প্রমুখ।