সাভারে দু'পক্ষের সংঘর্ষে আহত ৭

প্রকাশ: ১১ জানুয়ারি ২০১৯

নিজস্ব প্রতিবেদক, সাভার

সাভারে আধিপত্য বিস্তার ও ডিশ ব্যবসাকে কেন্দ্র করে স্থানীয় দু'পক্ষের মধ্যে সংঘর্ষ হয়েছে। বৃহস্পতিবার দুপুরে পৌর এলাকার শাহীবাগ এলাকায় এ ঘটনা ঘটে। এতে চারজন গুলিবিদ্ধসহ অন্তত সাতজন আহত হয়েছে।

জানা গেছে, সাভার পৌর যুবদলের সহসভাপতি ইউনুছ পারভেজ দীর্ঘদিন ধরে শাহীবাগ এলাকায় 'ডিশ' ব্যবসা করে আসছে। একাদশ জাতীয় সংসদ নির্বাচনের পর স্থানীয় যুবলীগ নেতা রাসেল মাদবর এলাকার আধিপত্য ও ডিশ ব্যবসা দখলে নেওয়ার চেষ্টা করে। এ ঘটনার জের ধরে গতকাল দুপুরে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। এ সময় বেশ কয়েক রাউন্ড গুলিবিনিময়ের ঘটনা ঘটে বলে জানিয়েছেন এলাকাবাসী। এতে এলাকার ইসমাইল, মিরাজুল ইসলাম অপু, রেজাউল, শরীফ গুলিবিদ্ধসহ কমপক্ষে সাতজন আহত হয়।

যুবদল নেতা ইউনুছ পারভেজ বলেন, রাসেল মাদবর আমার কাছে ১০ লাখ টাকা চাঁদা দাবি করে আসছিল। চাঁদা না দেওয়ায় তার লোকজন আমার অফিসে হামলা করে গুলি চালিয়েছে। অভিযোগ অস্বীকার করে যুবলীগ নেতা রাসেল মাদবর বলেন, যুবদল নেতা ইউনুস পারভেজ আমার ব্যবসা দখল করার জন্যই আমার লোকজন এবং আমার বাড়ি লক্ষ্য করে গুলি ছুড়েছে।

সাভার মডেল থানার অফিসার ইনচার্জ আবদুল আউয়াল বলেন, ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতারে অভিযান চলছে। থানায় মামলার প্রস্তুতি চলছে।