কেরানীগঞ্জ ও গজারিয়ায় তিন যুবকের লাশ উদ্ধার

প্রকাশ: ১১ জানুয়ারি ২০১৯

মুন্সীগঞ্জ ও কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি

ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জের বুড়িগঙ্গা নদী ও ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মুন্সীগঞ্জের গজারিয়া থেকে বৃহস্পতিবার তিন যুবকের লাশ উদ্ধার

করেছে পুলিশ।

ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জে বুড়িগঙ্গা নদী থেকে গতকাল বিকেলে অজ্ঞাতপরিচয় দুই যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। পরে লাশের ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়।

পুলিশ জানায়, বিকেলে বুড়িগঙ্গা নদীর শ্যামপুর ঘাট এলাকায় এক যুবকের লাশ ভাসতে দেখে দক্ষিণ কেরানীগঞ্জ থানা পুলিশকে জানায় স্থানীয় লোকজন। পরে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে। লাশের শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। অন্যদিকে দক্ষিণ কেরানীগঞ্জের মীরেরবাগ এলাকা থেকে আরও এক যুবককের লাশ উদ্ধার করে পুলিশ। ধারণা করা হচ্ছে, অজ্ঞাত সন্ত্রাসীরা হত্যার পর লাশ বুড়িগঙ্গা নদীতে ফেলে দিয়েছে।

দক্ষিণ কেরানীগঞ্জ থানার ওসি মোহাম্মদ শাহজামান বলেন, অজ্ঞাতপরিচয় দুই যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। এখনও তাদের পরিচয় পাওয়া যায়নি। এ ঘটনায় পৃথক দুটি মামলা হয়েছে।

এদিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মুন্সীগঞ্জের গজারিয়ার বালুয়াকান্দি এলাকার সরদার ফিলিং স্টেশনের পাশ থেকে গতকাল সকালে মো. টিটু মিয়া নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। এলাকাবাসীর কাছ থেকে খবর পেয়ে ওই লাশ উদ্ধার করে পুলিশ। তিনি কুমিল্লার দাউদকান্দি উপজেলার সবজিকান্দি গ্রামের হুমায়ুন কবীরের ছেলে।

গজারিয়া থানার ওসি হারুন-অর-রশিদ জানান, মহাসড়ক পারাপার হওয়ার সময় দ্রুতগতির কোনো যানবাহনের ধাক্কায় ওই যুবকের মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে। গজারিয়া থানায় তার বাবা হুমায়ুন কবীর ছেলের লাশ শনাক্ত করেন।