সিরাজদীখান উপজেলা নির্বাচন তৃণমূল ভোটে জয়ী নাহিদ ভোটারদের দ্বারে দ্বারে

প্রকাশ: ০৯ ফেব্রুয়ারি ২০১৯      

সিরাজদীখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি

মুন্সীগঞ্জের সিরাজদীখান উপজেলায় যুবলীগের আহ্বায়ক মইনুল হাসান নাহিদ তৃণমূল ভোটে জয়লাভ করে সিরাজদীখান উপজেলাজুড়ে তিনি ভোটারদের দ্বারে দ্বারে ঘুরছেন। উপজেলার বিভিন্ন গ্রাম হাট-বাজারে চায়ের দোকান থেকে শুরু করে সর্বত্র চষে বেড়াচ্ছেন মইনুল হাসান নাহিদ।

উপজেলা নির্বাচনের তফসিল ঘোষণা না হলেও ইতিমধ্যে সম্পন্ন হয়েছে মুন্সীগঞ্জের সিরাজদীখান উপজেলা পরিষদের নির্বাচনের অংশ হিসেবে তৃণমূল নেতাদের ভোট গ্রহণ। সিরাজদীখান উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী এবং ২০১৮ সালে জেলার তরুণ সেরা করদাতা মইনুল হাসান নাহিদ তৃণমূলের ভোটে বিজয়ী হয়েছেন।

গত ২৭ জানুয়ারি উপজেলার তৃণমূলের ভোটে বিজয়ী হয়ে তিনি বসে নেই। ঘুরে বেড়াচ্ছেন উপজেলার পাড়া মহল্লায় ভোটারদের দ্বারে দ্বারে। হিন্দু, মুসলমান, খ্রিষ্টান সব সম্প্রদায়ের ভোটারদের সঙ্গে কুশল বিনিময় করছেন এবং খোঁজখবর নিচ্ছেন সাধারণ ভোটারদের।

মইনুল হাসান নাহিদ বলেন, আমি সিরাজদীখানবাসীর ভালোবাসায় আনন্দিত। আমি জানাই উপজেলা আওয়ামী লীগের সর্বস্তরের নেতৃবৃন্দের প্রতি শ্রদ্ধা, কৃতজ্ঞতা এবং আমার আন্তরিক ভালোবাসা জানাই। উপজেলাবাসী আমাকে যে উচ্চস্থানে নিয়ে এসেছে, তা শুধু আমার প্রতি জনগণের ভালোবাসার বহিঃপ্রকাশ এবং ভালোবাসার প্রতিফলন।

আমি সবসময় চেষ্টা করব জনগণ যেমন আমার প্রতি ভালোবাসা দেখিয়েছে, তা যেন ধরে রাখতে পারি আজীবন। সিরাজদীখানের জনগণের ভালোবাসায় আমি অত্যন্ত মুগ্ধ ও অভিভূত। জনগণের ভালোবাসা নিয়ে আমি যেন তাদের পাশে থেকে সেবা করতে পারি। উপজেলার সর্বস্তরের মানুষের তথা ব্যক্তি স্বার্থের ঊর্ধ্বে থেকে উন্নয়নের জন্য কাজ করতে পারি।