সাভারে স্ত্রীকে কুপিয়ে হত্যা, স্বামী আটক

প্রকাশ: ১২ জুন ২০১৯      

নিজস্ব প্রতিবেদক, সাভার

সাভারে পারিবারিক কলহের জের ধরে স্ত্রীকে কুড়াল দিয়ে উপর্যুপরি কুপিয়ে হত্যা করেছে স্বামী। ঘটনাটি ঘটেছে গতকাল মঙ্গলবার বিকেলে বিরুলিয়ার আকরাইন গ্রামে। এ ঘটনায় পুলিশ অভিযুক্ত স্বামী সুরুজ্জামান বকুলকে গ্রেফতার করেছে।

নিহতের নাম নাজমা আক্তার (৩৩)। তার গ্রামের বাড়ি ময়মনসিংহের ফুলবাড়িয়ার পুটিজানা গ্রামে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, বিরুলিয়ার আকরাইন এলাকার হাসমত আলীর বাড়িতে ভাড়া থেকে পোশাক কারখানায় কাজ করতেন নাজমা আক্তার। গতকাল বিকেল ৫টার দিকে স্বামী সুরুজকে গ্রামের বাড়ির জমি তার তিন মেয়ের নামে লিখে দেওয়ার কথা বলেন নাজমা আক্তার। এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে কথা কাটাকাটির একপর্যায়ে কাঠমিস্ত্রি স্বামী সুরুজ্জামান ক্ষিপ্ত হয়ে তার কাজে ব্যবহূত ধারালো কুড়াল দিয়ে স্ত্রী নাজমা আক্তারের ঘাড় ও শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে হত্যা করে। এ সময় প্রতিবেশীরা এসে সুরুজকে আটক করে ঘটনাটি থানায় অবহিত করে। খবর পেয়ে বিরুলিয়া ফাঁড়ির পুলিশ সুরুজ্জামানকে গ্রেফতার করে। সুরুজ্জামান ময়মনসিংহের ফুলবাড়িয়ার পুটিজানা গ্রামের মৃত আব্দুল মজিদের ছেলে।

এ বিষয়ে বিরুলিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ আজগর আলী জানান, খবর পেয়ে নাজমার লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় সাভার মডেল থানায় একটি হত্যা মামলার প্রস্তুতি চলছে। অভিযুক্ত স্বামীকে আটক করা হয়েছে।