ধামরাইয়ে ধর্ষণচেষ্টা মামলা তুলে নিতে পুত্রবধূকে হুমকি

প্রকাশ: ০৯ জুলাই ২০১৯

ধামরাই (ঢাকা) প্রতিনিধি

ঢাকার ধামরাইয়ের ইন্দরা এলাকায় পুত্রবধূ ধর্ষণচেষ্টাকারী শ্বশুর আমিনুর রহমান আমির জামিনে ছাড়া পেয়েই মামলা তুলে নেওয়ার জন্য বাদীকে এসিডে ঝলসে দেওয়া ও তার ছয় বছরের ছেলেকে হত্যার হুমকি দিয়েছে। এ ঘটনায় সোমবার ধামরাইয়ের কাওয়ালিপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রে একটি জিডি করেছেন ওই পুত্রবধূ।

জানা গেছে, ধামরাইয়ের বালিয়া ইউনিয়নের ইন্দরা এলাকার আমিনুর রহমান আমিরের ছেলে আরিফুল ইসলাম কয়েক বছর আগে সৌদি আরব যান। এর পরই শ্বশুর আমির তার পুত্রবধূকে অনৈতিক প্রস্তাব দেয়। এতে রাজি না হওয়ায় আমির তার পুত্রবধূর ঘরে ঢুকে তাকে ধর্ষণের চেষ্টা চালায়। ওই দিন তার শাশুড়ি বাড়িতে ছিলেন না। বিষয়টি গৃহবধূ ফোনে তার স্বামীকে জানান। এর পরই তার স্বামী দেশে এসে তার বাবার জঘন্য কর্মকাণ্ডের প্রতিবাদ করেন এবং স্থানীয় ইউপি সদস্য মহর আলীর কাছে বিচার চান। এতে আরও ক্ষিপ্ত হয়ে আমির আলী তার ছেলে ও পুত্রবধূকে হত্যার হুমকি দিয়ে বাড়ি থেকে বের করে দেয়। এর পর আরিফ ও তার স্ত্রী অঞ্জনা কোনো উপায়ন্ত না পেয়ে পাশের বালিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আবুল হোসেনের বাড়িতে গিয়ে আশ্রয় নেন। এ নিয়ে গত ২৮ মে সমকালে সংবাদ প্রকাশের পরই পুলিশ লম্পট আমিনুর রহমান আমিরকে আটক করে। এর পর ওই পুত্রবধূ শ্বশুরের বিরুদ্ধে ধামরাই থানায় ধর্ষণচেষ্টার অভিযোগে মামলা করেন। সম্প্রতি জামিনে ছাড়া পেয়ে মামলা তুলে নেওয়ার জন্য তার পুত্রবধূকে হুমকি দেয়।

ওই গৃহবধূ বলেন, আমার শ্বশুরের হুমকির কারণে আমি আমার ছেলে ও স্বামী চরম নিরাপত্তাহীনতায় ভুগছি। যে কোনো সময় আমাদের বড় ধরনের ক্ষতি করতে পারে সে।

ধামরাইয়ের কাওয়ালিপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই কামরুজ্জামান বলেন, বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হচ্ছে।