বন্দরে বিদ্যুতের প্রিপেইড মিটার স্থাপন বন্ধের দাবি

প্রকাশ: ১১ জুলাই ২০১৯      

নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জের বন্দরে বিদ্যুতের প্রিপেইড মিটার স্থাপন বন্ধের দাবিতে সড়ক অবরোধ করে মানববন্ধন করেছেন এলাকাবাসী। বুধবার সকালে বন্দরের দাসেরগাঁও এলাকায় মদনগঞ্জ-মদনপুর সড়কে নাসিকের ২৪ ও ২৫ নম্বর ওয়ার্ডের জনগণ এবং দাসেরগাঁও, চৌরাপাড়া, লক্ষণখোলা, পাতাকাটা, বৈরাগীরপাড়, গোবিন্দকুল, ফনকুল এলাকার কয়েক হাজার নারী-পুরুষ সড়ক অবরোধ ও মানববন্ধন কর্মসূচিতে অংশ নেন। সড়ক অবরোধ করে স্লোগান দেন তারা। এ সময় সড়কের দুই পাশে যানজটের সৃষ্টি হয়।

শাহজালাল শাহার সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য দেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাবেক দপ্তর সম্পাদক শহীদুল্লাহ মাস্টার, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক নূর হোসেন, ২৫ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শাহআলম প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, প্রিপেইড মিটার টাকা চুরির একটি রাক্ষুসে মেশিন, এই মেশিন স্থাপন করে বন্দর পল্লী বিদ্যুৎ সমিতি অতিরিক্ত বিদ্যুৎ বিল কেটে নিচ্ছে। আগে যে মিটার ছিল তা বাদ দিয়ে প্রিপেইড মিটার দেওয়া হচ্ছে। গ্রাহকরা এ মিটার চান না। ইতিমধ্যে স্থাপন করা প্রিপেইড মিটার খুলে নেওয়ারও দাবি জানান তারা। কর্মসূচি শেষে পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তার কাছে স্মারকলিপি পেশ করেন এলাকাবাসী।