নারায়ণগঞ্জে দুই মিষ্টির দোকানিকে জরিমানা
নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জে দুটি মিষ্টির দোকানের মালিককে ৫৮ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। সোমবার শহরের উকিলপাড়া এলাকায় জগৎবন্ধু মিষ্টান্ন ভাণ্ডারকে ৫০ হাজার ও গ্রামীণ মিষ্টান্ন ভাণ্ডারকে ৮ হাজার টাকা জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালত। জেলা প্রশাসনের সিনিয়র নির্বাহী ম্যাজিস্ট্রেট রহিমা আক্তার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মৌসুমি মান্নান এ আদালত পরিচালনা করেন।

রূপগঞ্জে ৬ জনকে কারাদণ্ড
রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

বিএসটিআইর অনুমোদন না থাকায় রূপগঞ্জে হাসান ফুড প্রোডাক্টস, এস আলম খান কনজুমার অ্যান্ড বেভারেজ প্রোডাক্টস লিমিটেড ও এসএস ফুড প্রোডাক্টস নামে তিনটি প্রতিষ্ঠানকে ২০ লাখ টাকা জরিমানা ও ৬ জনকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। সোমবার র‌্যাব হেডকোয়ার্টার্সের নির্বাহী ম্যাজিস্ট্রেট নিজাম উদ্দিন আহমেদের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়। দণ্ডপ্রাপ্তরা হলেন- মুরসালিন, ফারুক হোসেন, রিপন, রাকিবুল, সাজিদুল ইসলাম ও ইমন।

মানিকগঞ্জে সাদপন্থিদের ইজতেমা বন্ধের দাবি
মানিকগঞ্জ প্রতিনিধি

ভারতের মাওলানা সাদপন্থিদের জেলা ইজতেমা বন্ধের দাবিতে মানিকগঞ্জে মানববন্ধন করেছেন মার্কজের আহলে শূরা প্রতিনিধিত্বশীল ওলামায়ে কেরাম ও ইমাম এবং খতিবগণ। সোমবার দুপুরে মানিকগঞ্জ প্রেস ক্লাবের সামনে ও সিঙ্গাইর উপজেলা পরিষদের সামনে ঘণ্টাব্যাপী এ মানববন্ধন করেন তারা।

মানববন্ধনে বক্তব্য দেন অধ্যক্ষ হাবিবুর রহমান খান, আনোয়ার হোসেন, মাহমুদুল হাসান, মুফতি মাওলানা খাইরুল ইসলাম নোমানী, মাওলানা আব্দুল কাদের, মুহাম্মদ সাইফুল ইসলাম প্রমুখ।

রূপগঞ্জে ধর্ষকের শাস্তি দাবিতে মানববন্ধন
রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

রূপগঞ্জে ধর্ষকের মৃত্যুদণ্ডের দাবিতে মুড়াপাড়া বিশ্ববিদ্যালয় কলেজের শিক্ষার্থীরা মানববন্ধন কর্মসূচি পালন করেছেন। সোমবার দুপুরে উপজেলার মুড়াপাড়া বিশ্ববিদ্যালয় কলেজ ক্যাম্পাসে এ মানববন্ধন কর্মসূচি পালন করেন শিক্ষার্থীরা।

মন্তব্য করুন