কেরানীগঞ্জে ছাগল ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা

প্রকাশ: ১০ আগস্ট ২০১৯

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি

কেরানীগঞ্জের গোলজারবাগ এলাকায় শুক্রবার বিকেলে মো. বাদল মিয়া নামে এক ছাগল ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা করেছে প্রতিপক্ষ। তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে পুলিশ।

নিহতের ছেলে মো. সজল মিয়া জানান, তার বাবা ছাগলের ব্যবসা করতেন। আমিরাবাগ এলাকায় তাদের ছাগল রাখার জায়গা আছে। সেখানে ২০-৩০টি ছোট-বড় ছাগল রয়েছে। শুক্রবার দুপুরে তিনি ছয়টি ছাগল নিয়ে বিক্রির জন্য জিনজিরা হাটে যাচ্ছিলেন। এ সময় গোলজারবাগ এলাকায় কয়েকজন ছেলে তাকে মারধর করে। পরে তার বাবা বিষয়টি জেনে ঘটনাস্থলে গেলে গোলজারবাগ এলাকার বাসিন্দা সাচ্চু মিয়া বাবাকে বকাঝকা করেন। পরে তার বাবা জিনজিরা এলাকা থেকে আমিরাবাগে চলে যান। এর মধ্যে আবার ক্ষুব্ধ হয়ে সাচ্চু মিয়ার ছেলেরা তার বাবাকে তুলে নিয়ে যায়। তারা তার বাবাকে গোলজারবাগ এলাকায় কাশেম হাজির বাড়িতে আটকে ব্যাপক মারধর করে। পরে স্থানীয়রা তার বাবাকে উদ্ধার করে সাজেদা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। সাচ্চু মিয়া ও তার ছেলেরা তার বাবাকে পিটিয়ে হত্যা করেছে।

জিনজিরা পশুর হাটের ইজারাদার মো. সফর আলী বলেন, হাটের কিছুদূরে গোলজারবাগ এলাকায় ঘটনাটি ঘটেছে। কী কারণে ঘটনাটি হয়েছে, সেই বিষয়ে জানা যায়নি। কেরানীগঞ্জ মডেল থানার ওসি শাকের মোহাম্মদ যুবায়ের বলেন, বাদল মিয়া একজন ছাগল ব্যবসায়ী ছিলেন। জিনজিরা বাজারে ছাগল নিতে গেলে তাকে হত্যা করা হয় বলে তার পরিবার জানিয়েছে। এ ঘটনায় থানায় হত্যা মামলা হবে। হত্যাকারীদের গ্রেফতারে অভিযান চলছে। ঘটনার পর থেকে হত্যাকারীরা এলাকা ছেড়ে পালিয়ে গেছে।