শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে- বস্ত্র ও পাটমন্ত্রী

প্রকাশ: ২৫ আগস্ট ২০১৯

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে বাংলাদেশ অর্থনৈতিকভাবে পৃথিবীর বুকে একটি মর্যাদাশালী দেশ হিসেবে আত্মপ্রকাশ করেছে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান দেশের স্বাধীনতা এনে দিয়েছেন। আর তার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে সামনের দিকে এগিয়ে নিয়ে চলেছেন।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাতবার্ষিকী উপলক্ষে শনিবার বিকেলে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার ব্রাহ্মণখালী এলাকায় জনতা উচ্চ বিদ্যালয় মাঠে রূপগঞ্জ সদর ইউনিয়ন আওয়ামী লীগ এবং সহযোগী, অঙ্গ সংগঠনের উদ্যোগে আয়োজিত দোয়া মাহফিল ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, 'বঙ্গবন্ধু চেয়েছিলেন বাঙালি জাতির জন্য ধর্মনিরপেক্ষ, শোষণহীন, সাম্যবাদী, মানবিক বাংলাদেশ। বঙ্গবন্ধুকন্যা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে জাতি আশা করে, বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নে তিনি যেন আপসহীনভাবে এগিয়ে যান।

রূপগঞ্জ সদর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মশিউর রহমান তারেকের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন রূপগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ শাহজাহান ভুঁঁইয়া, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা, আওয়ামী লীগ নেতা সালাউদ্দিন ভুঁঁইয়া, ওবায়দুল মজিদ জুয়েল, ব্যবসায়ী মোহাম্মদ আনছার আলী, রূপগঞ্জ ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম জাহিদ প্রমুখ।