নারায়ণগঞ্জে দুই বাসের সংঘর্ষে আহত ৩০

প্রকাশ: ২৫ আগস্ট ২০১৯

নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে যাত্রীবাহী বাসের সঙ্গে একটি পোশাক কারখানার স্টাফ বাসের মুখোমুখি সংঘর্ষে অন্তত ৩০ জন আহত হয়েছে। তাদের মধ্যে দু'জনকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ২৪ আগস্ট শনিবার সকাল সোয়া ৮টায় নারায়ণগঞ্জ-আদমজী-শিমরাইল সড়কের বার্মাশিল এলাকায় ওই ঘটনা ঘটে। এতে রাস্তায় প্রায় আধা ঘণ্টাব্যাপী তীব্র যানজট সৃষ্টি হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, নারায়ণগঞ্জ-আদমজী-শিমরাইল সড়কের দুরন্ত পরিবহনের একটি যাত্রীবাহী বাস চাষাঢ়ার দিকে যাচ্ছিল আর বিপরীত দিক থেকে নীট কনসার্ন নামে পোশাক কারখানার বাস শিমরাইলের দিকে আসছিল। দুটি বাস বার্মাশিল এলাকায় পৌঁছলে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে উভয় বাসের চালকসহ অন্তত ৩০ জন আহত হয়। তাদের মধ্যে দুরন্ত পরিবহনের চালক মেহেদীসহ দু'জনকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বাকিদের শহরের খানপুর এলাকার ৩০০ শয্যার হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সিদ্ধিরগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) জসিম উদ্দিন বলেন, স্থানীয়রা জানালে পুলিশ গিয়ে বাস দুটি রাস্তা থেকে সরিয়ে যানজটমুক্ত করা হয়। আহতদের মধ্যে দুরন্ত পরিবহনের চালকসহ আরও একজনকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকায় পাঠানো হয়েছে। তাৎক্ষণিক আহতদের নাম-পরিচয় পাওয়া যায়নি। তিনি বলেন, এ ঘটনায় কাউকে আটক করা হয়নি। ঊর্ধ্বতনদের সঙ্গে কথা বলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।