কালিয়াকৈরে ডাকাতসহ গ্রেফতার ৮

প্রকাশ: ১০ সেপ্টেম্বর ২০১৯      

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি

কালিয়াকৈর উপজেলার কয়েকটি এলাকায় রোববার রাতে পুলিশ অভিযান চালিয়ে ডাকাতসহ আট মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। পুলিশ জানায়, উপচেজলা নাওলা, সফিপুর ও কালামপুর এলাকায় পৃথক অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়েছে।

আটককৃত মাদক ব্যবসায়ীরা হলো- উপজেলার সফিপুর পূর্বপাড়া এলাকার ছালে আহম্মেদ ভূঁইয়ার ছেলে স্বপন, সিরাজগঞ্জের শাহাজাদপুর থানার দ্বাদশ পট্টি এলাকার বজলু খলিফার ছেলে ও কালিয়াকৈর ছাপড়া মসজিদ এলাকায় ওয়াদুধের বাড়ির ভাড়াটিয়া আব্দুল হান্নান, কালিয়াকৈর উপজেলার নাওলা এলাকার মৃত এছাক আলীর ছেলে বাদশা মিয়া, একই এলাকার মৃত রমজান আলীর স্ত্রী রোজী বেগম, হামেদ আলী চৌকিদারের ছেলে তারেক, মধ্যপাড়া ইউনিয়নের শিমুলিয়া এলাকার ভাসানীর ছেলে আব্দুল কাদের। তাদের কাছ থেকে ১৩৭ পিস ইয়াবা এবং ৩০ পুরিয়া হেরোইন উদ্ধার করে পুলিশ।

অন্যদিকে পুলিশ কালিয়াকৈর-কালামপুর-সিনাবহ-সোহাগপল্লী রোডে ডাকাতির প্রস্তুতির অভিযোগে সিনাবহ উনদারটেক এলাকার মজিবুর রহমানের ছেলে আকতার এবং বক্তরপুর এলাকার আনোরউদ্দিনের ছেলে লাল মিয়াকে দেশি ধারালো অস্ত্রসহ গ্রেফতার করে।

ওসি আলমগীর হোসেন মজুমদার জানান, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদক আইন এবং ডাকাতির প্রস্তুতির অপরাদে মামলা করে গাজীপুর জেলহাজতে প্রেরণ করা হয়েছে।