নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের বিবৃতি

দুই নেতার বিরুদ্ধে অসত্য বক্তব্যের তীব্র প্রতিবাদ

প্রকাশ: ০৩ ডিসেম্বর ২০১৯      

নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের দুই শীর্ষ নেতা মিজানুর রহমান বাচ্চু ও ইকবাল পারভেজের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করে আড়াইহাজার উপজেলার চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সদস্য হেলো সরকারের অসত্য ও ভিত্তিহীন বক্তব্যের তীব্র প্রতিবাদ জানানো হয়েছে নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে। গতকাল সোমবার বিকেলে নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের প্যাডে জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল হাই ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবু হাসনাত মো. শহীদ বাদলের পক্ষে দপ্তর সম্পাদক এমএ রাসেল স্বাক্ষরিত বিবৃতিতে এ প্রতিবাদ জানানো হয়।

প্রতিবাদলিপিতে বলা হয়, জেলা কমিটির সহসভাপতি মুক্তিযোদ্ধা মিজানুর রহমান বাচ্চু দীর্ঘ ৩৫ বছর আওয়ামী রাজনীতির সঙ্গে জড়িত এবং যুগ্ম সাধারণ সম্পাদক ইকবাল পারভেজের পরিবার সারাজীবন সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের সৈনিক হিসেবে আওয়ামী রাজনীতির সঙ্গে জড়িত। বিএনপি কর্তৃক বাড়িঘর অগ্নিসংযোগ ও লুটপাট দেখতে বর্তমান প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা ২০০২ সালের ২২ জানুয়ারি ইকবাল পারভেজের মায়ের বাড়িতে এসেছিলেন।

প্রসঙ্গত, গত ২৬ নভেম্বর হেলো সরকার সংবাদ সম্মেলন করে মিজানুর রহমান বাচ্চু এবং ইকবাল পারভেজের বহিস্কার দাবি করেন। সংবাদ সম্মেলনে অভিযোগ আনা হয়, তারা দলে অনুপ্রবেশকারী ও বিশৃঙ্খলা সৃষ্টিকারী; কিন্তু এ দাবির পক্ষে কোনো দালিলিক প্রমাণ সংবাদ সম্মেলনে উপস্থাপন করতে পারেননি হেলো সরকার।