মুকসুদপুর ইউনিয়ন আ'লীগের সম্মেলন

সভাপতি হান্নান সম্পাদক মাসুদ

প্রকাশ: ০৯ ডিসেম্বর ২০১৯

দোহার (ঢাকা) প্রতিনিধি

দোহার উপজেলার মুকসুদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলনে সভাপতি পদে এমএ হান্নান ও সাধারণ সম্পাদক পদে মাসুদ রানা রুবেল নির্বাচিত হয়েছেন। শনিবার সকাল ১১টায় মুকসুদপুর ইউনিয়নের পদ্মা কলেজ মাঠে ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলন উদ্বোধন করেন প্রধান অতিথি উপজেলা চেয়ারম্যান মো. আলমগীর হোসেন। এ সময় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, মুকসুদপুর ইউনিয়নের সম্মেলনের মাধ্যমে শেষ হলো উপজেলার আট ইউনিয়নের আওয়ামী লীগের সম্মেলন। বাকি রইল দোহার উপজেলা আওয়ামী লীগের সম্মেলন, যা ঢাকা-১ আসনের সাংসদ এবং প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা সালমান এফ রহমান এমপির মতামতের ভিত্তিতে দিনক্ষণ চূড়ান্ত করা হবে।

সম্মেলনের প্রথম পর্বে মুকসুদপুর ইউনিয়ন আওয়ামী লীগের আহ্বায়ক ও ইউপি চেয়ারম্যান এমএ হান্নানের সভাপতিত্বে সম্মেলন পরিচালনা ও ঘোষণা করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলাম বাবুল ও সাধারণ সম্পাদক আলী আহসান খোকন শিকদার। সম্মেলনের দ্বিতীয় পর্বে ১৮৪ কাউন্সিলর সরাসরি ভোটের মাধ্যমে সভাপতি-সাধারণ সম্পাদক নির্বাচন করেন। রাত ১০টার দিকে সম্মেলনে নয় ওয়ার্ডের কাউন্সিলরের সরাসরি ভোটে সভাপতি পদে এমএ হান্নান এবং সাধারণ সম্পাদক পদে মাসুদ রানা রুবেল নির্বাচিত হন।

এর আগে চলমান সম্মেলনে নয়াবাড়ি ইউনিয়নে সভাপতি ডা. বিল্লাল, সাধারণ সম্পাদক সজল মিয়া, মাহমুদপুর ইউনিয়নে সভাপতি মো. ফারুক উজ্জামান পেশকার ও সাধারণ সম্পাদক মাসুদ পত্তনদার, কুসুমহাটি ইউনিয়নে সভাপতি কাদের মণ্ডল ও সাধারণ সম্পাদক ফরহাদ হোসেন মিয়া, রায়পাড়া ইউনিয়নে সভাপতি মজিবুর রহমান বেপারী ও সাধারণ সম্পাদক মো. আমজাদ হোসেন, বিলাশপুর ইউনিয়নে সভাপতি রাশেদ চোকদার, সাধারণ সম্পাদক আবুল হোসেন মেম্বার, সুতারপাড়া ইউনিয়নে সভাপতি মো. নাছির উদ্দিন, সাধারণ সম্পাদক মো. হুমায়ন আহম্মেদ এবং নারিশা ইউনিয়নে সভাপতি মো. বখতিয়ার হোসেন লেবু ও সাধারণ সম্পাদক মোক্তার হোসেন নির্বাচিত হন। আটটি ইউনিয়নে সম্মেলনে নির্বাচন পরিচালনা করেন উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সভাপতি মো. জাহাঙ্গীর আলম, সহসভাপতি একেএম করম আলী, মো. পিয়ার আলী, ডা. মো. বোরহান উদ্দিন ও মহিলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আনার কলি পুতুল।