সিদ্ধিরগঞ্জে আগুনে পুড়ল ঝুটের ৭ গুদাম

প্রকাশ: ২৬ মার্চ ২০২০

নারায়ণগঞ্জ ও সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের জালকুঁড়ি পশ্চিমপাড়ায় আগুনে পুড়ে গেছে সাতটি ঝুটের গুদাম। এতে প্রায় দুই কোটি টাকার ক্ষতি হয়েছে বলে দাবি গুদাম মালিকদের।

গতকাল বুধবার ভোর সাড়ে ৬টার দিকে জালকুঁড়ি পশ্চিমপাড়ার বৃষ্টিধারা আবাসিক এলাকার মেসার্স ভাই ভাই এন্টারপ্রাইজ থেকে আগুনের সূত্রপাত। পরে আগুন চারদিকে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিসের মণ্ডলপাড়া, হাজীগঞ্জ, আদমজী ও বিসিক স্টেশনের আটটি ইউনিট প্রায় দেড় ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। শর্টসার্কিট থেকেই আগুনের সূত্রপাত বলে প্রাথমিকভাবে ধারণা করছে ফায়ার সার্ভিস। অগ্নিকাণ্ডের খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন জেলা প্রশাসক জসিম উদ্দিন।

ক্ষতিগ্রস্ত গুদাম মালিকরা জানান, ভাই ভাই এন্টারপ্রাইজ থেকে আগুনের সূত্রপাত। পরে বাকি গুদামগুলোতেও আগুন ছড়িয়ে পড়ে। আগুনে শাহ আলম গাজীর মেসার্স গাজী ট্রেডার্স, কাজল বাহাদুরের ভাই ভাই এন্টারপ্রাইজ, রাজ্জাক ও সজীবের রিসাইকেল, সেলিমের মায়ের দোয়া ট্রেডার্স, মিন্টুর মামা-ভাগিনা এন্টারপ্রাইজ, রবিনের আল-ফালাহ এন্টারপ্রাইজ এবং জাহাঙ্গীরের অনিক-অন্তর এন্টারপ্রাইজ নামে সাতটি গুদাম পুড়ে গেছে। এতে প্রায় দুই কোটি টাকার ক্ষতি হয়েছে তাদের।