মুন্সীগঞ্জে সাংসদ মাহি বি চৌধুরীর পিপিই বিতরণ

প্রকাশ: ০৬ এপ্রিল ২০২০

সিরাজদীখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি

মুন্সীগঞ্জ-১ আসনের সাংসদ মাহি বি চৌধুরীর পক্ষ থেকে শ্রীনগর ও সিরাজদীখান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাসামগ্রী ও পিপিই বিতরণ করা হয়েছে। রোববার দুপুরে সিরাজদীখান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের হল রুমে, স্বাস্থ্য কর্মকর্তা ডা. বদিউজ্জামানের হাতে ১০টি অক্সিজেন গ্যাস সিলিন্ডার, ১০টি অক্সিজেন কেরিং ট্রলি,  ১০টি নেবুলাইজার মেশিন,  ৩৫টি পিপিই ও দুটি জীবাণুনাশক স্প্রে মেশিন তুলে দেন বিকল্প  ধারার নেতাকর্মীরা।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান হাজি মহিউদ্দিন আহমেদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা আসফিকুন নাহার, উপজেলা ভাইস চেয়ারম্যান মইনুল হাসান নাহিদ, বিকল্প যুবধারার কেন্দ্রীয় কমিটির সভাপতি আসাদুজ্জামান বাচ্চু, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডার আব্দুল মতিন হাওলাদার, এমপি মাহি বি চৌধুরীর পিএসও ওবায়দুল্লাহ সোহাগ, সিরাজদীখান থানা বিকল্প ধারার সাধারণ সম্পাদক বজলুল রহমান, সিরাজদীখান থানা বিকল্প যুবধারার সাধারণ সম্পাদক ইলিয়াস হোসেন শাওন প্রমুখ।

এরপর এমপির পক্ষ থেকে সিরাজদীখান থানায় ওসি ফরিদ উদ্দিনের হাতে ৫টি পিপিই ও দুটি স্প্রে মেশিন এবং সিরাজদীখান প্রেসক্লাবের সভাপতি ইমতিয়াজ বাবুল ও সাধারণ সম্পাদক জাবেদুর রহমান যোবায়েরের হাতে ৫টি পিপিই তুলে দেওয়া হয়।