কালিয়াকৈরে মন্ত্রীর দেওয়া ত্রাণ কেড়ে নিল পৌর কর্মচারী

প্রকাশ: ০৬ এপ্রিল ২০২০

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি

গাজীপুরের কালিয়াকৈর পৌরসভার এম হাফিজ উদ্দিন কেজি স্কুল মাঠে রোববার দুপুরে মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হকের হাত থেকে নেওয়া তিন জনের ত্রাণসামগ্রী কেড়ে নেয় পৌর কর্মচারী আরিফ। এতে এলাকায় ক্ষোভের সৃষ্টি হয়েছে।

খোঁজ নিয়ে জানা গেছে, মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক পৌরসভার ৮নং ওয়ার্ডের হাফিজ উদ্দিন স্কুলে ত্রাণ বিতরণ করেন। তিনি নিজ হাতে ওই এলাকার রুমা আক্তার, হাজেরা বেগম ও জসিম উদ্দিনের হাতে ত্রাণ তুলে দিয়ে চলে যান। এ সময় পৌরসভার কর্মসহায়ক কর্মচারী আরিফ হোসেন অপমান-অপদস্থ করে তিনজনের খাদ্যসামগ্রী কেড়ে নেয়। এলাকার লোকজন প্রতিবাদ করলে ওই কর্মচারী এলাকাবাসীর সঙ্গে অশোভন আচরণ করে।

খাদ্য কেড়ে নেওয়া রুমা আক্তার বলেন, মন্ত্রী আমাকে খাদ্যসামগ্রী দেওয়ার পর ওই আরিফ আমার ও আরও দু'জনের খাদ্যসামগ্রী কেড়ে নেয়। আমাদের কাছে পৌরসভা থেকে দেওয়া তালিকার একটি স্লিপ থাকার পরও আমাদের খাদ্যসামগ্রী কেড়ে নেয়।

অভিযুক্ত পৌর কর্মসহকারী কর্মচারী আরিফ হোসেন জানায়, মন্ত্রী যাদের খাদ্যসামগ্রী দিয়েছেন তালিকায় তাদের নাম ছিল না। ফলে খাদ্যসামগ্রী ফিরিয়ে নিয়েছি। তবে তিনজনের নয়, একজনের খাদ্যসামগ্রী নিয়েছি।

৮নং ওয়ার্ডের বাসিন্দা ও গাজীপুর জেলা কৃষক লীগের সদস্য আব্দুল হামিদ জানান, মন্ত্রীর হাত থেকে খাদ্যসামগ্রী নেওয়ার পর পৌরসভার কর্মচারী আরিফ হোসেন, সলেমানসহ কয়েকজন জোর করে খাদ্যসামগ্রী কেড়ে নেয়। প্রতিবাদ করলে তারা আমাদের সঙ্গে খারাপ আচরণ করে।

কালিয়াকৈর পৌরসভার মেয়র মজিবুর রহমান জানান, এ রকম সংবাদ শুনে দ্রুত তাদের বাসায় খাদ্যসামগ্রী পৌঁছে দেওয়া হয়েছে।