সংবাদ সংক্ষেপ

প্রকাশ: ২৫ আগস্ট ২০১৭

বিদ্যুৎস্পর্শে ২ যুবকের মৃত্যু
নাটোর প্রতিনিধি
নাটোরের নলডাঙ্গা উপজেলায় বিদ্যুৎস্পর্শে বল্টু (৩৫) ও জনি (২৭) নামে দুই কেবল নেটওয়ার্ক কর্মচারীর মৃত্যু হয়েছে। গতকাল বৃহস্পতিবার বেলা ১১টার দিকে উপজেলার বামুনগ্রাম টুলটুলিপাড়া গ্রামে এ দুর্ঘটনা ঘটে। নিহত বল্টু সিংড়া উপজেলার ডাকমণ্ডপ গ্রামের কান্দুর মেম্বারের ছেলে এবং জনি একই গ্রামের হাতেম আলীর ছেলে। তারা দু'জনই ডাকমণ্ডপ গ্রামের সরদার কেবল নেটওয়ার্ক সার্ভিস সেন্টারের কর্মচারী ছিলেন। নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তফা কামাল এ তথ্য নিশ্চিত করে জানান, জনি ও বল্টু বৃহস্পতিবার সকালে নলডাঙ্গা উপজেলার করের গ্রাম ও বামুন গ্রামের মাঝে ডিশ লাইনের তার ঠিক করতে যান। এ সময় পল্লী বিদ্যুতের প্রধান লাইনের খুঁটিতে তার ঝোলাতে গিয়ে বিদ্যুৎস্পর্শে পানিতে পড়ে তলিয়ে যান তারা। স্থানীয় লোকজন ঘটনাস্থল থেকে তাদের মৃত অবস্থায় উদ্ধার করেন।
অস্ত্রসহ সন্ত্রাসী গ্রেফতার
পাবনা অফিস
পাবনায় র‌্যাব সদস্যরা দুটি অস্ত্র ও গুলিসহ এক সন্ত্রাসীকে গ্রেফতার করেছে। গত বুধবার তাকে পাবনার ঈশ্বরদী উপজেলার রূপপুর এলাকা থেকে গ্রেফতার করা হয় বলে বৃহস্পতিবার এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় র‌্যাব। র‌্যাব জানায়, র‌্যাবের পাবনা ক্যাম্প কমান্ডার লেফটেন্যান্ট মো. রহুল আমিনের নেতৃত্বে চর রূপপুর এলাকা থেকে ফারুক আহমেদ লিখন নামে এক সন্ত্রাসীকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা হয়েছে।
মাদক ব্যবসায়ী আটক
লালমনিরহাট প্রতিনিধি
লালমনিরহাটে ১৪০ কেজি গাঁজা ও একটি মাইক্রোসহ বাদশা মিয়া নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে সদর থানা পুলিশ। বৃহস্পতিবার সকালে সদর উপজেলার মহেন্দ্রনগর ইউনিয়নের ইন্দ্রারপাড়-ফকিরের তকেয়া সড়কের ইন্দ্রারপাড় এলাকায় তাকে আটক করা হয়। আটক বাদশা মিয়া কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার নাওডাঙ্গা ইউনিয়নের বালাপাড়া গ্রামের আজিজুল হকের ছেলে। লালমনিরহাটের পুলিশ সুপার এসএম রশিদুল হক বলেন, জেলাকে মাদকমুক্ত করতে পুলিশ প্রসাশনের এ মাদকবিরোধী অভিযান অব্যাহত থাকবে। আটক বাদশা মিয়াকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।