সংবাদ সংক্ষেপ

প্রকাশ: ১৪ ফেব্রুয়ারি ২০১৮      

সুন্দরগঞ্জে জাতীয় পার্টির কর্মী সমাবেশ

হ সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি

আসন্ন সংসদ উপনির্বাচনকে কেন্দ্র করে গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায় জাতীয় পার্টির নির্বাচনী কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। উপজেলা যুব সংহতির আয়োজনে মঙ্গলবার উপজেলার বেলকা ফুটবল খেলার মাঠে যুব সংহতির উপজেলা আহ্বায়ক রেজাউল ইসলাম রানার সভাপতিত্বে কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথির বক্তব্য দেন জাপা মনোনীত প্রার্থী এরশাদের আইন ও বিচারবিষয়ক উপদেষ্টা এবং উপজেলা জাপার সভাপতি ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী।

আদমদীঘিতে মাদক বিক্রেতা আটক

হ আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা ঢাকাগামী কোচ তল্লাশি করে মমতাজ বেগম ওরফে সাবিনা নামের এক নারী মাদক ব্যবসায়ীকে গ্রেফতার ও তার কাছ থেকে ৪০ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে।ও

বাগাতিপাড়ায় আগুনে পুড়ে বৃদ্ধার মৃত্যু

হ নাটোর প্রতিনিধি

নাটোরের বাগাতিপাড়ায় আগুনে পুড়ে বেলা বেগম (৭০) নামে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। সোমবার রাতে উপজেলার মাড়িয়া গ্রামে এই ঘটনা ঘটে। বেলা বেগম ওই গ্রামের আবদুল কাদেরের স্ত্রী। বেলা বেগম তার ছোট ছাপড়াঘরে মশার কয়েল জ্বালিয়ে শুয়ে পড়েন। রাতের কোনো এক সময় তার ঘরে আগুন ধরে যায়।

ঈশ্বরদীতে দুই আসামি গ্রেফতার

হ ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি

হত্যা ও ধর্ষণসহ একাধিক মামলার পলাতক আসামি আবদুস সালাম ও নাহির ইসলামকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার গভীর রাতে অভিযান চালিয়ে ঈশ্বরদীর অরণকোলা এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। পুলিশ জানায়, হত্যা ও ধর্ষণ মামলার আসামি আবদুস সালাম ও নাহির দীর্ঘদিন ধরে পলাতক ছিল। তাদের বিরুদ্ধে ধর্ষণ ও হত্যা মামলা ছাড়াও একাধিক মামলা রয়েছে।