নিজের বিষে নিজেই শেষ হবে এ সরকার- মিজানুর রহমান মিনু

প্রকাশ: ০৯ সেপ্টেম্বর ২০১৮      

রাজশাহী ব্যুরো

বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও রাসিকের সাবেক মেয়র মিজানুর রহমান মিনু বলেছেন, নিজের বিষে নিজেই শেষ হবে এ সরকার। এ সরকারকে আর জনগণ মানে না। এখন পুলিশ আর প্রশাসনকে দিয়ে জোর করে মানতে বাধ্য করানো হচ্ছে। এই অবৈধ সরকারের অনির্বাচিত প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে বিষ জনগণের মধ্যে ঢেলে দিয়েছেন, সে বিষেই তিনি শেষ হয়ে যাবেন। সেদিন আসতে আর বাকি নেই। বর্তমানে সরকার পতনের আন্দোলন শুরু হয়ে গেছে।

কারাগারের ভেতরে আদালত স্থানান্তরের প্রতিবাদ ও খালেদা জিয়ার মুক্তির দাবিতে শনিবার সকালে নগরীর মালোপাড়া দলীয় কার্যালয়ের সামনে আয়োজিত সমাবেশ থেকে এসব কথা বলেন মিজানুর রহমান মিনু। তিনি আরও বলেন, এ সরকার নির্দলীয়-নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকার গঠন না করে নিজেদের স্বার্থে অবৈধভাবে অন্তর্বর্তীকালীন সরকার গঠন করলেই আন্দোলনের মাত্রা আর গণ্ডির মধ্যে থাকবে না। এর বিস্তৃতি সারা বাংলাদেশের আনাচে-কানাচে ছড়িয়ে পড়বে। সে সময়ে শেখ হাসিনা ও তার সরকারের কেউ পালানোর পথ পাবে না। দেশবাসী এখন একটি সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন চায়। এ নির্বাচন নিয়ে সরকারের কোনো টালবাহানা জনগণ সহ্য করবে না।

মহানগর বিএনপির সভাপতি সাবেক মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুলের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি ছিলেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু এবং বিশেষ অতিথি ছিলেন নগর বিএনপির সাধারণ সম্পাদক শফিকুল হক মিলন।