ঋণ না পেয়ে ব্যাংক ম্যানেজারকে মারধর, গ্রেফতার ৩

প্রকাশ: ১২ সেপ্টেম্বর ২০১৮      

রংপুর অফিস

ঋণ চেয়ে না পাওয়ায় ব্র্যাক ব্যাংকের ম্যানেজারকে মারধরের অভিযোগে তিনজনকে গ্রেফতার করা হয়েছে। ঘটনাটি ঘটেছে গতকাল মঙ্গলবার দুপুরে নগরীর স্টেশন রোডের সিটি প্লাজায় অবস্থিত ব্র্যাক ব্যাংকের সামনের সড়কে। আটকরা হচ্ছে- নগরীর রামদেব শেখ খবির উদ্দিন মহাবিদ্যালয়ের প্রভাষক বিজয় কুমার বর্মণ, কমল চন্দ্র ও সুজন মিয়া।

মঙ্গলবার দুপুরে চার যুবক ব্র্যাক ব্যাংকের ভেতরে গিয়ে ম্যানেজার দুলাল মিয়াকে মারধর করতে থাকে। এ সময় ব্যাংকের ম্যানেজারের চিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে তিনজনকে আটক করে পুলিশে সোপর্দ করে।

এদিকে ওই তিনজনকে যখন আটক করা হয় সে সময় বিজয় কুমার বর্মণ উপস্থিত সাংবাদিকদের বলেন, আমার স্ত্রী দু'বছর আগে একটি ব্যাংকে চাকরি করত। তখন ওই ব্যাংকে চাকরি করত দুলাল মিয়া। তখন থেকেই দুলাল মিয়া আমার স্ত্রীকে উত্ত্যক্ত করে আসছে। এ নিয়ে আমি থানায় একটি জিডিও করেছি। তার পরও দুলাল মিয়া তার আচরণ পরিবর্তন না করায় আমরা তাকে বোঝাতে এসেছিলাম। এখন তিনি উল্টো আমাদের আটক করেছেন।

ব্যাংকের ম্যানেজার দুলাল মিয়া জানান, বিজয় কুমার বর্মণ দীর্ঘদিন থেকে তার কাছে ব্যাংক ঋণ চাচ্ছিল। ঋণ না দেওয়ার কারণে তার ওপর হামলা করে মারপিট করা হয়। এ বিষয়ে আমি থানায় মামলা করেছি। তিনি বিজয়ের স্ত্রীকে উত্ত্যক্তের বিষয়টি অস্বীকার করেন।

কোতোয়ালি থানার ওসি মোক্তারুল আলম বলেন, গ্রেফতারকৃতদের জিজ্ঞাসাবাদ করছি। বিজয়ের জিডির বিষয়টি তিনি জানেন না বলে জানান।