নওগাঁ ও উল্লাপাড়ায় শীতবস্ত্র বিতরণ

প্রকাশ: ১২ জানুয়ারি ২০১৯      

নওগাঁ ও উল্লাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধি

নওগাঁয় বেসরকারী সংস্থা 'বেডো'র উদ্যোগে প্রবীণ জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন কর্মসূচির আওতায় সদর উপজেলার বোয়ালিয়া ইউনিয়নে বয়স্কভাতা ও শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। পিকেএসএফের সহযোগিতায় গতকাল শুক্রবার সকাল ১০টায় শহরের বাইপাস সড়ক সংলগ্ন বেডোর আঞ্চলিক কার্যালয়ে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শীতবস্ত্র বিতরণ করেন সংস্থাটির নির্বাহী পরিচালক প্রকৌশলী আব্দুল বারী।

বিশেষ অতিথি ছিলেন বোয়ালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ হাছানুর আল-মামুন, বেডোর কার্যনির্বাহী সদস্য সায়েদা খানম, পরিচালক ডা. তাসনিম আহম্মেদ।

অনুষ্ঠানে বোয়ালিয়া ইউনিয়নের ৭৫ জনকে মাসিক ৬০০ টাকা করে বয়স্কভাতা ও শতাধিক শীতার্তের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

এদিকে শুক্রবার উল্লাপাড়ায় 'প্রত্যাশিত সিরাজগঞ্জ'র নামের একটি সংগঠনের উদ্যোগে শীতার্তদের মধ্যে কম্বল বিতরণ করা হয়েছে। এ উপলক্ষে উপজেলা পরিষদ হলরুমে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। উল্লাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফুজ্জামান এতে প্রধান অতিথি ছিলেন। সংগঠনের সভাপতি মেহেদী হাসান হেলালের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উল্লাপাড়া সরকারি আকবর আলী কলেজের ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক শামীম হাসান, শাহজাদপুরের বাঘাবাড়ী পাওয়ার গ্রিডের ইনচার্জ রবিউল ইসলাম, সাংস্কৃতিক ব্যক্তিত্ব ইউসুফ আলী মুন্টু, উল্লাপাড়া পৌরসভার স্যানিটারি পরিদর্শক রতন, 'প্রত্যাশিত সিরাজগঞ্জে'র সহসভাপতি রাজু আহমেদ ও সম্পাদক সাইফুল ইসলাম

বক্তব্য দেন।