কর্মস্থলে অনুপস্থিত থাকায় চিকিৎসকসহ ২৫ জনকে শোকজ

প্রকাশ: ০৭ ফেব্রুয়ারি ২০১৯      

ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধি

কর্মস্থলে অনুপস্থিত থাকায় ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসকসহ ২৫ জনকে কারণ দর্শানোর নোটিশ দেওয়া হয়েছে। মঙ্গলবার আকস্মিকভাবে স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করেন রংপুর বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. অমল চন্দ্র সাহা। তার উপস্থিতকালে ফুলবাড়ী হাসপাতালে ৬ চিকিৎসক ও ২১ কর্মচারী অনুপস্থিত ছিলেন। তাদের হাজিরা খাতায় লাল কালি বসিয়ে কারণ দর্শানোর নোটিশ দিয়েছেন ডা. অমল চন্দ্র সাহা। তিন দিনের মধ্যে নোটিশের সন্তোষজনক জবাব না পাওয়া গেলে তাদের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।

অনুপস্থিত চিকিৎসক ও কর্মচারীদের মধ্যে মেডিকেল অফিসার সহকারী সার্জন ডা. গোলাম কিবরিয়া, ডা. আসিফ ইকবাল, ডা. পদ্ম আর্জিনা খাতুন, ডা. সাদ্দাম হোসেন। উপসহকারী কমিউনিটি মেডিকেল অফিসার (স্যাকমো) মুকুল বিকাশ রায়, আব্দুল বাতেন, আখতারা বেগম, এম নাছিম উজ্জামান চৌধুরী। সিনিয়র স্টাফ নার্স মৌসুমী খাতুন, লাবণী আক্তার, সুমাইয়া বেগম, ডলি পারভিন, নাছিমা খাতুন ও রাশেদা খাতুনসহ ২৫ জন রয়েছেন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মেশকাতুল আবেদ জানান, ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে অনুপস্থিতদের শোকজ করা হয়েছে। তাদের কাছ থেকে তিন দিনের মধ্যে সন্তোষজনক জবাব পাওয়া না গেলে বিভাগীয় ব্যবস্থা নেওয়া হবে।