তাড়াশে সেচ দেওয়া নিয়ে সংঘর্ষ, আহত ৮

প্রকাশ: ০৯ ফেব্রুয়ারি ২০১৯      

তাড়াশ (সিরাজগঞ্জ) প্রতিনিধি

সিরাজগঞ্জের তাড়াশে বিরোধপূর্ণ জমিতে সেচ দেওয়াকে কেন্দ্র করে উভয়পক্ষের মধ্যে এক রক্তক্ষয়ী সংঘর্ষে কমপক্ষে আট ব্যক্তি গুরুতর আহত হয়েছেন। আহতদের মুমূর্ষু অবস্থায় বগুড়া শজিমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল শুক্রবার সকাল ১১টার দিকে উপজেলার মাধাইনগর ইউনিয়নের সেরাজপুর গ্রামে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, ওই গ্রামের আফসার আলী ও আব্দুস সাত্তারের মধ্যে একটি জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। ঘটনার দিন সকালে আব্দুস সাত্তার ওই জমিতে বোরো আবাদের জন্য সেচ দিতে যান। এ সময় একই গ্রামের আফসার আলী গং জমিটি তাদের দাবি করে সেচ দেওয়া বন্ধ করতে বলেন। উভয়ের মধ্যে বাকবিতণ্ডার একপর্যায়ে হাতাহাতি এবং পরে উভয়পক্ষ লাঠিসোটা, ধারালো দেশি অস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়।

এতে আব্দুস সাত্তার, আফসার আলী, শহিদুল ইসলাম, সুলতান মাহমুদ, আব্দুস সালামসহ ৮ ব্যক্তি গুরুতর আহত হন। আহতদের মুমূর্ষু অবস্থায় প্রথমে তাড়াশ হাসপাতালে আনা হলে সেখান থেকে তাদের বগুড়া শজিমেক হাসপাতালে স্থানান্তর করা হয়।

এ প্রসঙ্গে তাড়াশ থানার ওসি মোস্তাফিজুর রহমান বলেন, সংঘর্ষের বিষয়টি তিনি জেনেছেন। অভিযোগ পেলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।