পাবনায় ডাকাত দলের ৫ সদস্য গ্রেফতার

প্রকাশ: ০৯ ফেব্রুয়ারি ২০১৯      

পাবনা অফিস

পাবনায় আন্তঃজেলা ডাকাত দলের পাঁচ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে একটি মাইক্রোবাসসহ বিপুল পরিমাণ ডাকাতির সরঞ্জামাদি উদ্ধার করা হয়। গতকাল শুক্রবার পাবনার অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস এই তথ্য জানান।

পুলিশ সুপার কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পারে শহরের বাইপাস সড়কের নূরপুরে ডাকাত দল ডাকাতির উদ্দেশ্যে অবস্থান করছে। পরে পুলিশ সেখানে অভিযানে গেলে ডাকাত দল পুলিশের উপস্থিতি বুঝতে পেরে পালানোর চেষ্টা করে। এ সময় ধাওয়া করে পুলিশ পাঁচজনকে গ্রেফতার করতে সক্ষম হলেও অন্যরা পালিয়ে যায়। পুলিশ ঘটনাস্থল থেকে একটি মাইক্রোবাস, একটি কার্টার প্লাস, একটি সেলাই রেঞ্জ, একটি শাবল, দুটি ধারালো বড় তরবারিসহ বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করে।

এই ডাকাত দল দীর্ঘদিন ধরে পাবনা, ঈশ্বরদীসহ পার্শ্ববর্তী জেলায় ডাকাতি করে আসছিল বলে জানায় পুলিশ। গ্রেফতার ডাকাতদের সবার নামেই দেশের বিভিন্ন থানায় মামলা রয়েছে বলেও জানানো হয়।

গ্রেফতাররা হলো- পাবনা সদরের নয়নামতি গ্রামের আজমত আলীর ছেলে আবদুর রাজ্জাক কালু, চকপৈলানপুর এলাকার হাবিবুর রহমানের ছেলে রিপন শেখ, কাচারীপাড়া মহল্লার আবদুস

সাত্তার প্রামাণিকের ছেলে বাবু, চাটমোহর উপজেলার হরিপুর গ্রামের আফজাল সরকারের ছেলে আরিফ, আতাইকুলা থানার মঙ্গলগ্রামের গাজী আবুল কালামের ছেলে কাওসার গাফফার।