বগুড়ায় কলেজ শিক্ষকসহ ৪ জনকে ছুরিকাঘাত

প্রকাশ: ১২ ফেব্রুয়ারি ২০১৯      

বগুড়া ব্যুরো

বগুড়ায় বিয়াম মডেল স্কুল অ্যান্ড কলেজে বার্ষিক ক্রীড়ানুষ্ঠানে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিষ্ঠানের এক শিক্ষক এবং তিন সাবেক ছাত্রকে ছুরিকাহত করা হয়েছে। ছুরিকাঘাতে আহতরা হলেন- প্রতিষ্ঠানের রসায়ন বিভাগের শিক্ষক সানাউল হক সানা, সাবেক ছাত্র অভি, মিকাত ও নিয়াজ। সোমবার প্রতিষ্ঠানের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠান চলার সময় এ ঘটনা ঘটে। আহত ওই শিক্ষক প্রাথমিকভাবে চিকিৎসা নেন এবং অপর তিনজনকে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, অনুষ্ঠান চলাকালে উত্তর পাশের দর্শক সারিতে বসা নিয়ে বহিরাগতদের মধ্যে বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে ধাক্কাধাক্কির ঘটনা ঘটে। এর জের ধরে কিছুক্ষণ পর কয়েকজন যুবক সেখানে গিয়ে অপর এক যুবককে মারধর শুরু করে। মারধরে আহত হওয়া যুবক আকস্মিকভাবে নিজের পকেট থেকে চাকু বের করে আক্রমণকারী যুবকদের এলোপাতাড়ি আঘাত করতে থাকে। এ সময় রসায়ন বিভাগের শিক্ষক সানাউল হক সানা পরিস্থিতি শান্ত করার জন্য এগিয়ে গেলে তিনি এবং ৩ প্রাক্তন ছাত্র আহত হন। পরে খবর পেয়ে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

প্রতিষ্ঠানের অধ্যক্ষ মোস্তাফিজুর রহমান বলেন, বহিরাগত যুবকরা এ ঘটনা ঘটিয়েছে। এ ঘটনায় আমরা প্রশাসনিকভাবে ব্যবস্থা নেব। সদর থানার ওসি এসএম বদিউজ্জামান বলেন, ভিডিও ফুটেজের মাধ্যমে পুরো ঘটনাটি আমরা দেখেছি। ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।