সংবাদ সংক্ষেপ

প্রকাশ: ১১ জুলাই ২০১৯

রানীনগরে গাঁজাসহ ২ ভাই আটক
রানীনগর (নওগাঁ) সংবাদদাতা

রানীনগরে এক কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী মামুন ও জাহাঙ্গীর আলম নামের দুই ভাইকে আটক করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। আটকরা রানীনগর উপজেলার খট্রেশ্বর গ্রামের বাসিন্দা। গতকাল বুধবার তাদের আদালতে পাঠানো হয়েছে। পুলিশ জানায়, সোমবার দুপুরে এসআই মিজানের নেতৃত্বে ডিবির একটি টিম রানীনগর উপজেলার খট্রেশ্বর গ্রামে অভিযান চালিয়ে মাদক ক্রয়ের ফাঁদ পাতে। এ সময় ডিবি পুলিশ ক্রেতা সেজে গাঁজা কিনতে চাইলে খট্রেশ্বর গ্রামের মামুন ও জাহাঙ্গীর আলম এক কেজি গাঁজা নিয়ে ডিবি পুলিশের কাছে হাজির হয়। পরে তাদের আটক করে ডিবি পুলিশ।

সুন্দরগঞ্জে সাজাপ্রাপ্তসহ দুই আসামি গ্রেফতার
সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি

সুন্দরগঞ্জ থানা পুলিশ সাজাপ্রাপ্ত দুই আসামিকে গ্রেফতার করেছে। গত মঙ্গলবার রাতে উপজেলার পূর্ব রামজীবন গ্রামের সাজাপ্রাপ্ত আসামি শাহজামাল মণ্ডল এবং পার্শ্ববর্তী পীরগাছা উপজেলার রামচন্দ্রপাড়া গ্রামের সুমন মিয়াকে তাদের বাড়ি থেকে ৩৪ ধারায় গ্রেফতার করেছে পুলিশ। থানার ওসি এসএম আব্দুস সোবহান জানান, আসামিদের জেলহাজতে পাঠানো হয়েছে।

কুড়িগ্রামে ধর্ষণের অভিযোগে গ্রেফতার ১
কুড়িগ্রাম প্রতিনিধি

কুড়িগ্রামে ধর্ষণের অভিযোগে আলতাফ হোসেন (৫৫) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় গৃহবধূর স্বামী বাদী হয়ে আলতাফ হোসেনের বিরুদ্ধে মঙ্গলবার সন্ধ্যায় সদর থানায় মামলা করলে রাতেই তাকে গ্রেফতার করা হয়। ঘটনাটি ঘটেছে সদর থানার ঘোগাদহ ইউনিয়নের চরুয়াপাড়া গ্রামে। বুধবার আলতাফকে আদালতে পাঠানো হয়েছে।

আদমদীঘিতে বজ্রপাতে আহত ১০
আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি

বগুড়ার আদমদীঘিতে বজ্রপাতে ১০ জন আহত হয়েছেন। গত মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার ছাতিয়ান গ্রামের সিদ্ধেশ্বরী এলাকায় জুয়ার আসরে এ ঘটনা ঘটে। আহতরা হলেন- ছাতিয়ান গ্রামের আসলাম, রিয়াদ, রাজু, রোস্তম, ছকু, অন্তাহার গ্রামের রবিউল ইসলাম, শহিদ, হৃদয়, মিলন ও শেরেকুল। তাদের মধ্যে আসলাম ও রবিউলকে গুরুতর অবস্থায় নওগাঁ সদর হাসপাতালে নেওয়া হয়। অন্যদের স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়েছে।