শাহজাদপুরে দু'পক্ষের সংঘর্ষে আহত ৯

প্রকাশ: ২৫ আগস্ট ২০১৯

শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি

সিরাজগঞ্জের শাহজাদপুরে পূর্ব বিরোধের জের ধরে দু'পক্ষের সংঘর্ষে আহত হয়েছে ৯ জন। এ ঘটনায় দু'জনকে গ্রেফতার করেছে পুলিশ।

উপজেলার হাবিবুল্লাহনগর ইউনিয়নের রতনকান্দি দক্ষিণপাড়া গ্রামে ইউপি চেয়ারম্যান আব্দুল মজিদ ও তারাব আলী গ্রুপের মধ্যে বিরোধ চলে আসছিল। এই বিরোধকে কেন্দ্র করে গতকাল শনিবার সকালে দু'গ্রুপের মধ্যে ফের সংঘর্ষ বাধে। এ সময় উভয়পক্ষ দেশি অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়লে ৯ জন আহত হয়। আহতরা হলো চেয়ারম্যান মজিদ গ্রুপের ওসমান, শামসুল আলম, রহিমা বেগম, শরিফ, সাইদুল। এর মধ্যে শামসুল আলমের অবস্থা আশঙ্কাজনক। তারাব আলী গ্রুপের আহতরা হলো- হোসেন আলী, পালো আলী, গোলজার সরকার ও কালু। আহতরা সিরাজগঞ্জ সদর হাসপাতাল ও স্থানীয় বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন। পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং সেখান থেকে দু'জনকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে।

চেয়ারম্যান মজিদ বলেন, দীর্ঘদিন ধরে তারাব আলী গ্রুপের লোকজন এলাকায় ত্রাস সৃষ্টি করে আসছিল। এলাকায় আধিপত্য বিস্তারের জন্য তারাব আলী ও তার লোকজন বিশৃঙ্খলা সৃষ্টি করতে চাইলে বাধা দিই। এতে ক্ষিপ্ত হয়ে সকালে আমার লোকজনের ওপর অতর্কিত হামলা চালায় তারা।

এ ব্যাপারে ওসি আতাউর রহমান বলেন, সংঘর্ষের খরব পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা এবং ঘটনাস্থল থেকে দু'জনকে গ্রেফতার করা হয়।