সমকাল প্রতিনিধি সুহৃদের প্রীতি সম্মিলন

ঈশ্বরদী

প্রকাশ: ১০ অক্টোবর ২০১৯      

ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি

সমকাল প্রতিনিধি সুহৃদের প্রীতি সম্মিলন

সুহৃদ সমাবেশের প্রীতি সম্মিলনে সাদা মনের মানুষ তাহেরুল ইসলামকে সম্মাননা দেন অতিথিরা- সমকাল

'পারিবারিক বন্ধনে অটুট থাক দৈনিক সমকালের প্রতিনিধি, পরিবারবর্গ ও সুহৃদ'- এই স্লোগান নিয়ে ঈশ্বরদীতে প্রীতি সম্মিলন নানা আয়োজনের মধ্য দিয়ে অনুষ্ঠিত হয়েছে। সমকালের পাঠক  সংগঠন সমকাল সুহৃদ সমাবেশ ঈশ্বরদী শাখার উদ্যোগে এ অনুষ্ঠান গতকাল বুধবার ঈশ্বরদীর পদ্মা নদীর নৈসর্গিক পরিবেশে সড়ক ও জনপথ গেস্ট হাউস সংলগ্ন এলাকায় অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন সমকালের অতিরিক্ত বার্তা সম্পাদক তপন দাশ এবং প্রধান আলোচক হিসেবে বক্তব্য দেন সমকালের বিশেষ প্রতিবেদক রাজীব নূর। সমকাল সুহৃদ সমাবেশ ঈশ্বরদী শাখার সভাপতি আর. কে. বাবুর সভাপতিত্বে সমকালের রাজশাহী ব্যুরোপ্রধান সৌরভ হাবিব ও পাবনা অফিসের স্টাফ রিপোর্টার এবিএম ফজলুর রহমান অনুষ্ঠানে বক্তব্য দেন। সমগ্র অনুষ্ঠানের সমন্বয় ও সঞ্চালনা করেন সমকালের ঈশ্বরদী প্রতিনিধি সেলিম সরদার।

ব্যতিক্রমী এ অনুষ্ঠানে অংশগ্রহণ করেন দৈনিক সমকালের সিরাজগঞ্জ প্রতিনিধি আমিনুল ইসলাম খান রানা, তাড়াশ প্রতিনিধি এম. আতিকুল ইসলাম বুলবুল, উল্লাপাড়া প্রতিনিধি কল্যাণ ভৌমিক, শাহজাদপুর প্রতিনিধি কোরবান আলী লাভলু, চাটমোহর প্রতিনিধি শামিম হাসান মিলন, লালপুর প্রতিনিধি অধ্যাপক শহীদুল ইসলাম, বাঘা প্রতিনিধি আব্দুল লতিফ মিঞা, বড়াইগ্রাম প্রতিনিধি আশরাফুল ইসলাম এবং সমকালের শাহজাদপুরের প্রয়াত প্রতিনিধি আবদুল হাকিম শিমুলের স্ত্রী নুরুন্নাহার। অনুষ্ঠানে সমকাল প্রতিনিধিদের স্ত্রী-সন্তান, সমকাল সুহৃদ সমাবেশ ঈশ্বরদী শাখার সাধারণ সম্পাদক মাসুদুল ইসলাম মাসুদ, সিনিয়র সহসভাপতি তৌফিক আলম সোহেল, নির্বাহী সদস্য সাগর সরদার, প্রচার ও প্রকাশনা সম্পাদক দুর্জয় ইসলাম লিমনসহ সুহৃদরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে ঈশ্বরদীর সাদা মনের মানুষ 'বিনা পয়সার পাঠশালা'খ্যাত তাহেরুল ইসলামকে সংবর্ধিত করা হয়।

রিপোর্টিং নিয়ে প্রতিনিধিদের সঙ্গে মতবিনিময় :প্রীতি সম্মিলন অনুষ্ঠানের পর ভালো রিপোর্টিংয়ের ওপর গুরুত্ব আরোপ করে সমকাল প্রতিনিধিদের সঙ্গে মতবিনিময় করেন অতিরিক্ত বার্তা সম্পাদক তপন দাশ এবং বিশেষ প্রতিবেদক রাজীব নূর। কীভাবে আরও ভালো রিপোর্ট তৈরি করা যায় সে ব্যাপারে আলোচনা করা হয়। পরে প্রতিনিধি, তাদের স্ত্রী-সন্তান ও সুহৃদদের নিয়ে একটি র‌্যালি বের করা হয়।