ফুলবাড়ীতে তেল গ্যাস রক্ষা কমিটির বিক্ষোভ

প্রকাশ: ২৪ অক্টোবর ২০১৯

দিনাজপুর প্রতিনিধি

দিনাজপুরের ফুলবাড়ীতে ৬ দফা চুক্তি বাস্তবায়নের দাবিতে বিক্ষোভ মিছিল ও প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি দিয়েছে তেল গ্যাস খনিজসম্পদ ও বিদ্যুৎ-বন্দর রক্ষা জাতীয় কমিটির ফুলবাড়ী শাখা।

গতকাল বুধবার সকাল ১০টায় তেল গ্যাস খনিজসম্পদ ও বিদ্যুৎ-বন্দর রক্ষা জাতীয় কমিটির নেতাকর্মীরা স্থানীয় নিমতলা মোড় থেকে বিক্ষোভ মিছিল বের করে। বিক্ষোভ মিছিলটি পৌর শহর প্রদক্ষিণ করে উপজেলা চত্বরে এসে শেষ হয় এবং ইউএনওর মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবরে স্মারকলিপি দেওয়া হয়।

স্মারকলিপি প্রদান শেষে নিমতলা মোড়ে একটি পথসভা অনুষ্ঠিত হয়। পথসভায় তেল গ্যাস খনিজসম্পদ ও বিদ্যুৎ-বন্দর রক্ষা জাতীয় কমিটির ফুলবাড়ী শাখার আহ্বায়ক সৈয়দ সাইফুর ইসলাম জুয়েলের সভাপতিত্বে বক্তব্য রাখেন তেল গ্যাস খনিজসম্পদ ও বিদ্যুৎ-বন্দর রক্ষা জাতীয় কমিটির ফুলবাড়ী শাখার নেতা হামিদুল হক, সদস্য সচিব জয় প্রকাশ গুপ্ত, ইউনাইটেড কমিউনিস্ট পার্টির সম্পাদক সঞ্জীব কুমার জিতু, গণফ্রন্ট নেতা কমল চন্দ্র চক্রবর্তী, ওয়ার্কার্স পার্টির জেলা সভাপতি মোশারফ হোসেন বাবু প্রমুখ।

পথসভায় কমিটির ফুলবাড়ী শাখার আহ্বায়ক সৈয়দ সাইফুল ইসলাম জুয়েল এশিয়া এনার্জির দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহার করে ২০০৬ সালের সম্পাদিত ছয় দফা চুক্তি বাস্তবায়নের দাবি জানান।