সংবাদ সংক্ষেপ

প্রকাশ: ১৬ সেপ্টেম্বর ২০২০

তেঁতুলিয়ায় গ্রামীণ ব্যাংকের ব্যবস্থাপক গ্রেপ্তার

হ পঞ্চগড় প্রতিনিধি

তেঁতুলিয়ায় এক নারী সদস্যকে যৌন হয়রানির অভিযোগে গ্রামীণ ব্যাংকের তেঁতুলিয়া শাখার ব্যবস্থাপক রফিকুল ইসলামকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার তাকে জেলহাজতে পাঠানো হয়। তার বাড়ি সিরাজগঞ্জের শাহজাদপুর এলাকায়। সোমবার সন্ধ্যায় ব্যবস্থাপক রফিকুল ওই নারীর বাড়িতে যান। এ সময় মেয়েকে পাশের দোকানে নাস্তা আনতে পাঠালে রফিকুল ওই নারীর শ্নীলতাহানির চেষ্টা করেন।

রংপুরে ধর্ষণচেষ্টার দায়ে যুবক আটক

হ রংপুর অফিস

গঙ্গাচড়ায় কিশোরীকে ধর্ষণচেষ্টার অভিযোগে জুয়েল নামের এক যুবককে আটক করেছে পুলিশ। আটক জুয়েল উপজেলার বড়বিল ইউনিয়নের পশ্চিম বড়বিল কাপড়িয়াপাড়া গ্রামের বাসিন্দা। ১২ সেপ্টেম্বর রাত ৯টায় জুয়েল ও তার তিন বন্ধু কৌশলে ওই কিশোরীকে বাড়ি থেকে ডেকে নিয়ে ধর্ষণের চেষ্টা করে। এ সময় কিশোরীর চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে তারা পালিয়ে যায়।

ঈশ্বরদীতে হত্যা মামলার আসামি গ্রেপ্তার

হ ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি

ঈশ্বরদীতে প্রেমিকার কাছে রেখে আসা মোবাইল ফোনসেট আনতে গিয়ে ভাইদের পিটুনিতে নিহত হৃদয় মাহমুদ হত্যাকাণ্ডে জড়িত প্রধান আসামি তুষার সরদারকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার রাতে ঈশ্বরদী থানায় হত্যা মামলাটি রেকর্ড করা হয়। নিহত হৃদয় মাহমুদের বাবা আব্দুল হালিম বাদী হয়ে মামলাটি করেন। এ হত্যাকাণ্ডে জড়িত আসামি আনিছ ও সজীব পলাতক থাকায় এখনও গ্রেপ্তার করা সম্ভব হয়নি।

শাহজাদপুরে ভুয়া এনজিও কর্মী আটক

হ শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি

বেড়া থানা পুলিশের সহায়তায় শাহজাদপুর থানা পুলিশ পিডিএফ নামে একটি ভুয়া এনজিওর কর্মী নাজমুল রহমান নাইমকে গ্রেপ্তার করেছে। গতকাল মঙ্গলবার সকালে তার বিরুদ্ধে শাহজাদপুর থানায় মামলা করা হয়েছে। গ্রেপ্তার নাজমুল রহমান নাইম পাবনা জেলার আমিনপুর থানার টাংবাড়ি এলাকার মতিউর রহমানের ছেলে। ওই দিন দুপুরে তাকে সিরাজগঞ্জ জেলহাজতে পাঠানো হয়েছে।

উল্লাপাড়ায় গৃহবধূ নির্যাতন, শ্বশুর আটক

হ উল্লাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধি

উপজেলার মহেশপুর গ্রামে যৌতুক না পেয়ে পুত্রবধূকে পিটিয়ে চুল কেটে দেওয়ার ঘটনায় শ্বশুর হবিবুর রহমানকে সোমবার রাতে আটক করেছে পুলিশ। এ ঘটনায় জড়িত অন্য আসামিরা পালিয়েছে। রোববার রাতে শ্বশুর হবিবুর রহমান ও তার পরিবারের ৪ সদস্য শরিফ, জামাল, আম্বিয়া ও ফতে মিলে বেধড়ক মারধর করে। এ সময় নার্গিসের চুল কেটে দেওয়া হয়।