লাল মিয়া হত্যাকারীদের বিচার দাবি

প্রকাশ: ২৩ ফেব্রুয়ারি ২০২১

গাইবান্ধা প্রতিনিধি

লাল মিয়া হত্যাকারীদের বিচার দাবি

ফুলছড়িতে ইউপি সদস্যের হত্যাকারীদের শাস্তির দাবিতে মানববন্ধন সমকাল

ফুলছড়ি উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা ও ফজলুপুর ইউনিয়নের সাবেক ইউপি সদস্য লাল মিয়া সরকার হত্যাকাণ্ডে জড়িত আসামিদের গ্রেপ্তার ও শাস্তির দাবিতে মানববন্ধন করা হয়েছে। গতকাল সোমবার গাইবান্ধা জেলা শহরের ডিবি রোডে ফুলছড়িবাসীর উদ্যোগে এ কর্মসূচি পালিত হয়।

এ সময় বক্তব্য দেন ফুলছড়ি উপজেলা চেয়ারম্যান জিএম সেলিম পারভেজ, ওয়ার্কার্স পার্টির পলিট ব্যুরো সদস্য আমিনুল ইসলাম গোলাপ, জেলা বিএনপির সিনিয়র সহসভাপতি খন্দকার আহাদ আহমেদ, সাধারণ সম্পাদক মাহামুদুন নবী টিটুল, জেলা ওয়ার্কার্স পার্টির সম্পাদকম লীর সদস্য মাসুদুর রহমান মাসুদ, ফুলছড়ি উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এইচএম আশিকুর রহমান রকি, বীর মুক্তিযোদ্ধা বেলাল হোসেন ইউসুফ, নিহত লাল মিয়ার ছেলে মুর্শিদ মিয়া, ছেলে বউ রিনা বেগম প্রমুখ।

কর্মসূচি চলাকালে বক্তারা হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত আসামিদের দ্রুত গ্রেপ্তার করে তাদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। তিন দিনের মধ্যে সব আসামিকে গ্রেপ্তার করা না হলে ফুলছড়ি উপজেলা ঘেরাও করে বিক্ষোভ কর্মসূচি পালন করা হবে বলে আলটিমেটাম দেওয়া হয়।

উড়িয়া ইউনিয়নের সাদেক খাঁ বাজারে দুই ইউপি সদস্যর নেতৃত্বে ২০-২৫ জন লাল মিয়ার পথরোধ করে। এ সময় তারা লাল মিয়াকে নির্মমভাবে হত্যা করে। এ ঘটনায় পরদিন নিহতের ছেলে মুরশিদ আলী ২৬ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত ২০-২৫ জনকে আসামি করে ফুলছড়ি থানায় হত্যা মামলা করেন।