লক্ষেষ্টৗতে প্রিয়াঙ্কার প্রথম রোড শো

প্রকাশ: ১২ ফেব্রুয়ারি ২০১৯

সমকাল ডেস্ক

লক্ষেষ্টৗতে প্রিয়াঙ্কার প্রথম রোড শো

লোকসভা নির্বাচনের আগে প্রথম রোড শো করলেন প্রিয়াংকা - ইন্টারনেট

কংগ্রেসের দায়িত্ব নেওয়ার পর গতকাল সোমবার লক্ষেষ্টৗতে প্রথম রোড শো করলেন প্রিয়াঙ্কা গান্ধী। এ সময় সঙ্গে ছিলেন তার ভাই ও দলের সভাপতি রাহুল গান্ধী। গতকাল বিমানবন্দর থেকে বাইরে বেরিয়ে আসতেই মুহূর্তে স্লোগানে মুখর হয়ে ওঠে লক্ষেষ্টৗর চৌধুরী চরণ সিংহ বিমানবন্দর চত্বর। খবর এনডিটিভির।

প্রিয়াঙ্কার আগমন উপলক্ষে লক্ষেষ্টৗর গোটা সড়কই ঢাকা পড়েছে পোস্টারে-ব্যানারে। প্রিয়াঙ্কার পরনে ছিল সবুজ-সাদা চেক কাটা হালকা রঙের সালোয়ার-কামিজ। গলায় জড়ানো ওড়না ছিল সামনে ঝোলানো। লক্ষেষ্টৗ বিমানবন্দর থেকে বিশেষ বাসের ছাদে দাঁড়িয়ে কর্মীদের উদ্দেশে হাত নেড়ে রোড শো শুরু করেন কংগ্রেসের সাধারণ সম্পাদক প্রিয়াঙ্কা গান্ধী। তবে তিনি পৌঁছানোর অনেক আগে থেকেই দলে দলে মানুষ ভিড় জমাতে শুরু করেন সড়কে। এদের কারও হাতে ছিল পোস্টার, কারও হাতে ফুল, কারও হাতে শঙ্খ। কংগ্রেসের কর্মী-সমর্থকদের পাশাপাশি সাধারণ মানুষের মধ্যেও একটা উৎসবের আমেজ দেখা গেছে এ সময়।

প্রিয়াঙ্কা গান্ধী দলের হয়ে পূর্ব-উত্তর প্রদেশে সংগঠনের কাজ করবেন। সক্রিয় রাজনীতিতে যোগ দেওয়ার পর এই প্রথম উত্তর প্রদেশে এলেন তিনি। রোড শো থেকেই কংগ্রেসের কার্যালয়ে পৌঁছান। এ সময় নেতাকর্মীদের উদ্দেশে সংক্ষিপ্ত বক্তব্য দেন তারা। জানা গেছে, আগামী তিন-চার দিন উত্তর প্রদেশেই থাকছেন তিনি।

প্রিয়াঙ্কার সঙ্গে নতুন দায়িত্ব পেয়েছেন মধ্যপ্রদেশের কংগ্রেস নেতা জ্যোতিরাদিত্য সিন্ধিয়া। তিনি পশ্চিম-উত্তর প্রদেশে কংগ্রেসকে শক্ত ভিতের ওপর দাঁড় করানোর কাজ করবেন। এরই মধ্যে দায়িত্ব বুঝে নিয়েছেন জ্যোতিরাদিত্য।