পশ্চিমবঙ্গের হুগলি জেলার সাহাগঞ্জে তৃণমূলের জনসভায় মমতা বন্দ্যোপাধ্যায়ের উপস্থিতিতে ঘাসফুল শিবিরে যোগ দিয়েছেন একঝাঁক তারকা। তাদের মধ্যে রয়েছেন রুপালি জগতের কুশীলবরা। আছেন কলকাতা ময়দানের একাধিক খেলোয়াড়। যেন চাঁদের হাট বসেছিল মমতার মঞ্চে। এদিন তৃণমূলে যোগ দেন পরিচালক রাজ চক্রবর্তী, অভিনেতা জুন মালিয়া, কাঞ্চন মল্লিক, সায়নী ঘোষ, মানালি দে প্রমুখ। খেলোয়াড়দের মধ্যে ছিলেন ভারতীয় দলের সাবেক ক্রিকেটার মনোজ তিওয়ারি ও সৌমিক দে।

মঞ্চ থেকে একে একে 'খেলা হবে' ও 'জয় বাংলা' ধ্বনি দেন যোগদানকারীরা। পশ্চিমবঙ্গকে সুরক্ষিত রেখে আগামীর পথে এগিয়ে যেতে মমতা বন্দ্যোপাধ্যায়কেই দরকার বলে মন্তব্য করেন তারা। সায়নী ঘোষের তৃণমূলে যোগদানে এদিন অবাক হন অনেকে। দিন কয়েক আগেই তার বিজেপিতে যোগদানের গুজব ছড়িয়েছিল। কিন্তু এদিন মমতা বন্দ্যোপাধ্যায়ের মঞ্চে হাজির হন তিনি। সম্প্রতি একটি টেলিভিশন শোতে করা মন্তব্যের জন্য গেরুয়াপন্থিদের আক্রমণের শিকার হন সায়নী। তখন প্রকাশ্যে তাকে সমর্থন করেছিলেন মমতা। তবে অনিক দত্তর 'ভবিষ্যতের ভূত' ছবিটি রাজ্যে দেখানোর জন্য হল না পাওয়ায় এক সময় এই মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকারের বিরুদ্ধেই সরব হয়েছিলেন অভিনেত্রী সায়নী।

বিধানসভা ভোটের আগে মোদি 'মিথ্যা' বলছেন বলেও অভিযোগ করেন মমতা। তিনি বলেন, দালালি ছাড়া কোনো কাজ নেই। অনেক সময় আমরাও ভালোর স্বার্থে দু-একটা এদিক-ওদিক বলে ফেলি। একটা দেশের

প্রধানমন্ত্রী মিথ্যা কথা বলছেন, সেটা বলতে চাই না। কারণ আমি প্রধানমন্ত্রীর পদটাকে সম্মান করি।

মন্তব্য করুন